October 22, 2024, 7:31 pm

বিমানবাহিনী প্রধানের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ

Reporter Name
  • আপডেট Saturday, August 31, 2024
  • 18 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল হাসান মাহমুদ খান শনিবার ফেনী জেলার দুর্গাপুরে বন্যাকবলিত এলাকা পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে তিনি ফেনী জেলার দুর্গাপুর এবং তৎসংলগ্ন এলাকায় বিমানবাহিনীর বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা পরিচালিত মেডিক্যাল ক্যাম্পেইন পরিদর্শন করেন এবং বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন।
এ সময় তিনি উদ্ধার, ত্রাণ সরবরাহ ও চিকিৎসা কার্যক্রমে নিয়োজিত বিমানবাহিনীর সদস্যদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। পরিদর্শনে বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। আজ শনিবার (৩১ আগস্ট) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।
আইএসপিআর আরো জানায়, বিমানবাহিনীর পাশাপাশি বি এ এফ শাহীন কলেজ, ঢাকার সব শিক্ষার্থীর পক্ষ থেকে বন্যাদুর্গত মানুষের জন্য বিমানবাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক ও কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি এয়ার ভাইস মার্শাল মো. শরীফ উদ্দীন সরকারের কাছে ত্রাণ হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, বাংলাদেশ বিমানবাহিনী বন্যাদুর্গত এলাকায় অব্যাহতভাবে মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা করে আসছে। এ ছাড়া বিমানবাহিনী কর্তৃক ত্রাণ ও উদ্ধার কার্যক্রম চলমান রয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর