October 22, 2024, 5:23 pm

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন

ক্রীড়া ডেস্ক ::
  • আপডেট Friday, September 27, 2024
  • 9 জন দেখেছে

কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। আউটফিল্ড ভেজা থাকায় টস হয় ১ ঘন্টা দেরিতে। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ভারতের অধিনায়ক রোহিত শর্মা। মেঘলা আবহাওয়া ও কন্ডিশনের কথা চিন্তা করেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত বলে জানিয়েছেন রোহিত শর্মা। চেন্নাই টেস্টের দল নিয়েই মাঠে নামবে তার দল।
অন্যদিকে ব্যাটিং নিয়ে খুশি বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ব্যাটিংয়ের জন্য উইকেট ভালো মনে হচ্ছে তার। বাংলাদেশ দলে দুটি পরিবর্তন আনা হয়েছে। দুই পেসার নাহিদ রানা ও তাসকিনের জায়গায় দলে ঢুকেছেন তাইজুল ইসলাম ও খালেদ আহমেদ। তিন পেসার ও দুই স্পিনার নিয়ে খেলবে টাইগাররা।
বাংলাদেশের একাদশ : শাদমান ইসলাম, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, হাসান মাহমুদ ও খালেদ আহমেদ।
ভারত একাদশ: যশস্বী জয়সোয়াল, রোহিত শর্মা (অধিনায়ক), শুবমান গিল, বিরাট কোহলি, ঋষভ পন্ত (উইকেটকিপার), লোকেশ রাহুল, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, আকাশ দীপ, জাসপ্রিত বুমরা ও মোহাম্মদ সিরাজ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর