October 22, 2024, 7:37 pm

টঙ্গীতে পানির সংকট এলাকাবাসীর দুর্ভোগ

Reporter Name
  • আপডেট Saturday, August 31, 2024
  • 7 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর মহানগরীর টঙ্গীর দত্তপাড়া ও বনমালা এলাকার বাসিন্দারা দীর্ঘ প্রায় ৮ মাস যাবত ওয়াসার পানির তীব্র সংকটে ভোগছেন। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে চাপাক্ষোভ বিরাজ করছে। পানির সংঙ্কট থেকে মুক্তি পেতে স্থানীয় এলাকাবাসী জনপ্রতিনিধির কাছে একাধিকবার অভিযোগ করেও কোনো প্রতিকার পায়নি। তারা সিটি করপোরেশনকে প্রতি মাসে পানির বিল পরিশোধ করার পরও পানি পাচ্ছেন না।
অপরদিকে মহানগরীর টঙ্গীর দত্তপাড়া, বনমালা, মধুমিতা, বড় দেওড়া, ছোট দেওড়া, হোসেন মার্কেট, মোক্তারবাড়ী সাতাইশ, এরশাদ নগরসহ বিভিন্ন এলাকায় পানির তীব্র সংকট দেখা দিয়েছে। খাবারের পানিও দোকান থেকে কিনে খেতে হচ্ছে। এছাড়া গোসল ও রান্না-বান্নার করতে অনেক কষ্ট হচ্ছে এবং মসজিদে অজু করার পানি থাকে না। সম্প্রতি শুক্রবার জুমা নামাজের পর এলাকাবাসী পানির সমস্যা থেকে মুক্তি পেতে টঙ্গী-গাজীপুর শাখা সড়ক বন্ধ করে বিক্ষোভ মিছিল করে। এ সময় তারা বলেন, ৭ দিনের মধ্যে পানির ব্যবস্থা না করলে গাজীপুর সিটি করপোরেশনের সব অফিস ঘেরাও করা হবে।
এ বিষয়ে গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী অঞ্চলের ওয়াসা কর্মকর্তা প্রকৌশলীর কাছে লিখিত ও মৌলিক অভিযোগ করেও কোন প্রতিকার পাচ্ছেন না।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর