October 22, 2024, 5:22 pm

টঙ্গীতে পাগাড় সোসাইটি মাঠের ময়লা পরিষ্কার কার্যক্রমে যুবদল নেতা নাজমুল হোসেন মন্ডল

স্টাফ রিপোর্টার, গাজীপুর ::
  • আপডেট Tuesday, October 22, 2024
  • 1 জন দেখেছে

গাজীপুরের টঙ্গীতে পাগাড় সোসাইটি মাঠে ময়লা রাস্তার গিয়ে পথচারীদের চলাচলে সমস্যা ও দুর্গন্ধে আশপাশে বসবাসরত সাধারণ মানুষের কষ্ট লাঘবে রাস্তা পরিষ্কার কার্যক্রম পরিচালনা ও পরিদর্শন করেন টঙ্গী পূর্ব থানা যুবদলের প্রভাবশালী সদস্য সচিব নাজমুল হোসেন মন্ডল। রাস্তায় জমে থাকার ময়লার কারণে স্কুল পড়ুয়া বাচ্চারা ও বৃদ্ধদের স্বাস্থ্য ঝুঁকিতে পড়তে হয়েছে।
গত  (২০ অক্টোবর) সকালে গাসিক ৪৩ নং ওয়ার্ডের পাগাড় সোসাইটি মাঠে ময়লা রাস্তা থেকে সড়িয়ে রাস্তা পরিষ্কারের কাজ করা হয়েছে। এ সময় ৪৩ নং ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত সচিব সুমন ও সিটি কর্পোরেশন লোকজন রাস্তা থেকে ময়লা সড়ানোর ব্যবস্থা করেন।

এ সময় টঙ্গী পূর্ব থানা যুবদলের প্রভাবশালী সদস্য সচিব নাজমুল হোসেন মন্ডল বলেন, এলাকার সাধারণ মানুষ পাগাড় সোসাইটি মাঠে ময়লা রাস্তায় জমে থাকার বিষয় আমাকে জানালে আমি তাৎক্ষণিক ওয়ার্ড সচিব ও গাজীপুর সিটি কর্পোরেশনের ময়লার বিভাগে যোগাযোগ করি৷ যোগাযোগ ভিত্তিতে ৪৩ নং ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত সচিব সুমন ও সিটি কর্পোরেশন লোকজন এসে রাস্তা থেকে ময়লা সড়িয়ে রাস্তা পরিষ্কার ও দুর্গন্ধ মুক্ত রাখার ব্যবস্থা করেন। তিনি আরো বলেন, রাস্তায় জমে থাকা ময়লা সড়িয়ে পরিষ্কার করে দেওয়াই রাস্তায় চলাচলকারী জনসাধারণ মানুষ অনেক খুশি হয়েছেন ও প্রশংসা করছেন। এবং সোসাইটির আশপাশে বসবাসরত স্থানীয়দের দাবি পাহাড়ের সমান এই ময়লার স্তুপটি অন্যত্রে সড়ানোর ব্যবস্থা করা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর