October 22, 2024, 5:29 pm

টঙ্গীতে ছেলে হত্যার অভিযোগে বাবা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ::
  • আপডেট Thursday, September 26, 2024
  • 8 জন দেখেছে

গাজীপুর মহানগরীর টঙ্গীতে কিশোর ছেলে আব্দুর রহমান মুসা (১১) কে গলাটিপে হত্যার অভিযোগে তার বাবা মহিউদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার আলমগীর হোসেন।
গ্রেফতারকৃত মহিউদ্দিন মাদারীপুর জেলার শিবচর থানার দত্তপাড়া আরজু ডুয়াটি গ্রামের মিরাজ মাতবরের ছেলে। সে প্রবাস থেকে ফিরে প্রথম স্ত্রীর সাথে গোপালপুর এলাকায় ভাড়া বাসায় থাকতো।
পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে মার্কেটিং করে দেওয়ার কথা বলে গত ২১ সেপ্টেম্বর বাসা থেকে ফুসলিয়ে নিয়ে ডিয়াবাড়ি এলাকায় কাশবনে গলাটিপে নিজের কিশোর ছেলেকে হত্যা করে। এরপর সে তার গ্রামের বাড়িতে পালিয়ে যায়। নিহতের মা শরিফুন নেছা একজন পোশাক শ্রমিক। তিনি বাসায় ফিরে স্বামী সন্তানকে না পেয়ে তার স্বামীর সাথে যোগাযোগ করলে তিনি সন্তানকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানান। এক পর্যায়ে নিহতের মা থানায় সাধারণ ডায়েরি করলে তদন্তে নামে পুলিশ। পরে ফরিদপুরের ভাঙ্গা থানা পুলিশের সহযোগিতায় ঘাতক পিতা মহিউদ্দিনকে আটক করে। সে কিশোর ছেলে মুসাকে হত্যা করে লাশ কাশবনে ফেলে দিয়েছে মর্মে স্বীকার করে। এরপর তার দেয়া তথ্য অনুযায়ী ঘটনাস্থলে গিয়ে মুসার লাশ উদ্ধার করে। নিহত মুসার মা শরিফুন নেছার দাবি, পরকীয়া আসক্ত হয়ে গোপনে দ্বিতীয় বিয়ে করেছেন তার স্বামী মহিউদ্দিন। তার দ্বিতীয় স্ত্রী সুমনাকে খুশি করতে শাশুড়ি শাহানা ও দেবর সজিবের প্ররোচনায় পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন -গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (অপরাধ) দক্ষিণ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজুল ইসলাম, টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ এস এম মামুনুর রশিদ, পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম ইসলাম ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদিকবৃন্দ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর