October 22, 2024, 5:45 pm

টঙ্গীতে ছাত্রদের ওপর গুলিবর্ষণের মামলায় গ্রেপ্তার যুবলীগ নেতা কারাগারে

স্টাফ রিপোর্টার, টঙ্গী ::
  • আপডেট Saturday, October 5, 2024
  • 2 জন দেখেছে

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্রদের ওপর গুলিবর্ষণের মামলায় গ্রেপ্তার হয়েছেন টঙ্গীর ৪৩নং ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ টিটু (৩৫)। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। টঙ্গী পূর্ব থানাধীন পাগার এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে তিনি। শুক্রবার (৪ অক্টোবর) গাজীপুরের আদালত এই আদেশ দেন। বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ জানায়, ২০ জুলাই বেলা সাড়ে ১২টায় টঙ্গীর বনমালা রোডের এশিয়া হাসপাতালের সামনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সশস্ত্র হামলা ও গুলিবর্ষণ করে। এতে বেশ কয়েকজন আহত হয়। আহতদের মধ্যে আন্দোলনরত আহত ছাত্র নয়ন হোসেন (২০) পায়ে গুলিবিদ্ধ হয়। এই ঘটনায় আহতের বাবা জাকির হোসেন ৭৯ জনকে শনাক্ত ও ৯০/১০০ জনকে অজ্ঞাতনামা আসামি করে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা করেন। এই মামলায় সন্দেহজনক আসামি হিসেবে টিটুকে গ্রেপ্তার করা হয়েছে।
মামলার এজাহারে প্রধান আসামি গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান ও ২নং আসামি সাবেক প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের চাচা গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মতিউর রহমান মতি। মামলার তদন্ত কর্মকর্তা টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বলেন, আদালত আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর