October 22, 2024, 5:40 pm

গাজীপুর সিটি করপোরেশনের সাবেক দুই কাউন্সিলরকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার, টঙ্গী ::
  • আপডেট Sunday, October 20, 2024
  • 9 জন দেখেছে

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার ঘটনায় গাজীপুর সিটি করপোরেশনের সাবেক দুই কাউন্সিলরকে গ্রেফতার করা হয়েছে। তারা হচ্ছেন-৫২নং ওয়ার্ড কাউন্সিলর মো: জাহাঙ্গীর আলম ও ৫০নং ওয়ার্ড কাউন্সিলর আবু বকর সিদ্দিক। তারা আওয়ামী লীগের স্থানীয় প্রভাবশালী নেতা হিসাবে পরিচিত। গত ৫ আগস্টের পর থেকে জাহাঙ্গীর আলম পলাতক ছিলেন। শনিবার সন্ধ্যাড নিজ বাড়ী মুদাফা থেকে তাকে গ্রেফতার করে টঙ্গী পশ্চিম থানা পশ্চিম পুলিশ।
র‌্যাব-১ জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের ৫০নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর আবু বকর সিদ্দিককে কক্সবাজার থেকে একই দিন সকালে গ্রেফতার করে র‌্যাব-১৫। তারা আসামিকে র‌্যাব-১ এর কাছে হস্তান্তর করেছে। এদিকে সন্ধ্যায় ৪৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নুরুল ইসলাম নুরু পলাতক থাকা অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। নুরুর গাড়ি চালক কামরুল হাসান জানান, শুক্রবার সন্ধ্যায় তিনি অসুস্থ হন। শনিবার সন্ধ্যায় তিনি মারা যান।
এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান,গত ৫ আগস্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে একটি হত্যা মামলায় ৫২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর