October 22, 2024, 5:25 pm

গাজীপুরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ডুয়েট ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার, গাজীপুর ::
  • আপডেট Tuesday, October 22, 2024
  • 2 জন দেখেছে

গাজীপুরের ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) ছাত্র আল আমিন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন। সোমবার দিবাগত রাত সোয়া ২টায় গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
সহপাঠীরা জানান, কয়েকদিন ধরেই ডুয়েটের বেশ কয়েকজন শিক্ষার্থী ডেঙ্গুতে আক্রান্ত হয়ে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। আল আমিন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সোমবার হাসপাতালে ভর্তির পর রাত ১০টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর রাত সোয়া ২টার দিকে সে মারা যায়। আল আমিন ডুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলায়।
এদিকে শিক্ষার্থীদের অসুস্থতার খবর জানতে পেয়ে ডুয়েটের নবনিযুক্ত উপাচার্য ড. জয়নাল আবেদীন দায়িত্ব গ্রহণের পর তাদের দেখতে ছুটে যান হাসপাতালে। তিনি শিক্ষার্থীদের চিকিৎসার সার্বিক খোঁজ খবর নেন এবং উন্নত চিকিৎসা নিশ্চিতকরণের লক্ষ্যে মেডিকেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন।
বিশ্ববিদ্যালয় প্রশাসন ও আল আমিনের সহপাঠীদের সহযোগিতায় তার মরদেহ টাঙ্গাইলে পাঠানোর ব্যবস্থা করা হয়। জেলা সদরে নিজ বাড়িতে আজ বাদ জোহর তার জানাজা অনুষ্ঠিত হয়। তাজউদ্দীন হাসপাতালের আরপি ডা. কামরুল ইসলাম বলেন, রাতে চিকিৎসাধীন অবস্থায় ডুয়েটের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। পরে সহপাঠীরা এসে তার মরদেহ নিয়ে গেছেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর