October 22, 2024, 5:32 pm

গাজীপুরে কারখানা ভাঙচুরের অভিযোগে ৮জন আটক

Reporter Name
  • আপডেট Tuesday, October 1, 2024
  • 5 জন দেখেছে

গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে পোশাক কারখানায় ভাঙচুর চেষ্টার অভিযোগে ৮ জনকে আটক করেছে যৌথ বাহিনী। সোমবার রাতে কোনাবাড়ী থানার আমবাগ পি.এন. কম্পোজিট লিমিটেড কারখানার সামনে থেকে তাদেরকে আটক করা হয়।
আটকরা হলেন-সজিব (২২), আলাউদ্দিন (২০), মঞ্জু (৩১), সম্রাট (২২), মোশাররফ হোসেন (২০), শাকিল (২৩), হৃদয় মন্ডল (২২) এবং মোয়াজ্জেম আলী (১৯)। তাদেরকে কোনাবাড়ী থানায় হস্তান্তর করেছে যৌথ বাহিনী।
এম এম নীটওয়্যার লিমিটেড কারখানার এডমিন ম্যানেজার মো. মনোয়ার হোসেন বলেন, বিজিএমই ঘোষিত শ্রমিকদের যে দাবি তা মেনে নেওয়া হয়েছে। তারপরও কেন শ্রমিকরা আন্দোলন করছে বুজতে পারছিনা?
গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার এসআই তাইম উদ্দিন জানান, সোমবার এম এম নীটওয়্যার লিমিটেড কারখানার শ্রমিকরা টিফিন বিল, নাইট বিল এবং হাজিরা বোনাস বৃদ্ধির দাবিতে কোনাবাড়ী আমবাগ আঞ্চলিক সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে তারা আমবাগে পি.এন. কম্পোজিট লিমিটেড কারখানার সামনে গিয়ে ভাঙচুর চালায়। বিক্ষুব্ধ শ্রমিকরা ওই কারখানার মূল ফটক ও বিল্ডিংয়ের গ্লাস ভাঙচুর করে। খবর পেয়ে শিল্প পুলিশ, মেট্রো পুলিশ, র্যাব, বিজিবি, সেনাবাহিনীর সদস্যরা এসে শ্রমিকদের বুঝিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। এ সময় ভাঙচুর করার অভিযোগে ৮ জনকে আটক করা হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর