October 22, 2024, 7:44 pm

গাজীপুরে আগুনে ২২ দোকান ১৪টি বসতঘর পুড়ে ছাই

Reporter Name
  • আপডেট Thursday, October 17, 2024
  • 7 জন দেখেছে

গাজীপুরের কোনাবাড়ী এলাকায় একটি আড়তের ২২টি দোকান আগুনে পুড়ে গেছে। আজ বৃহস্পতিবার ভোর ৬টায় কোনাবাড়ীর বাইমাইল এলাকায় গণি মিয়ার আড়তে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট সকাল ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।
কোনাবাড়ী মডার্ন ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, কোনাবাড়ী বাইমাইল এলাকায় গণি মিয়ার আড়তে আগুনে ২২টি দোকান পুড়ে গেছে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তে জানা যাবে। তিনি বলেন, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।
অন্যদিকে, আজ ভোর ৪টায় গাজীপুর শ্রীপুরে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড এলাকায় ভাড়া দেওয়া ১৪টি বসত ঘর আগুনে পুড়েছে। মাওনা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। বাড়ি মালিক কবির হোসেন সরকার জানান, রাতে হঠাৎ করে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। কিছুক্ষণের মধ্যে আগুন ঘরগুলোতে ছড়িয়ে পড়ে। আগুনে প্রায় ৬০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
মাওনা ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার ফায়ার সার্ভিসের অপু বলেন, ১৪টি ঘর পুড়েছে। আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার স্টেশনের ইনচার্জ মাহমুদুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, আগুন লাগার কারণ তদন্ত সাপেক্ষে জানা যাবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর