October 22, 2024, 5:34 pm

উত্তরায় কিংফিসার রেস্টুরেন্টের সেপটিক ট্যাংক থেকে বিদেশি মদ-বিয়ার উদ্ধার

স্টাফ রিপোর্টার, উত্তরা ::
  • আপডেট Friday, September 27, 2024
  • 15 জন দেখেছে

রাজধানীর উত্তরায় কিংফিসার রেস্টুরেন্ট ও বারে অভিযান চালিয়ে সেপটিক ট্যাংক থেকে বিপুল পরিমাণ বিয়ার ও বিদেশি মদ উদ্ধার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। এসময় দুজনকে গ্রেফতার করা হয়। তারা হলেন, মো.এমরান হোসেন ওরফে বাবু (৪১) ও মো. আলমগীর কবির (৪০)। কিংফিসার রেস্টুরেন্ট ও বারের মালিক মো. মোক্তার হোসেন বিদেশে থাকায় পলাতক হিসেবে তাকে আসামি করা হয়েছে।
আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে ডিএনসির ঢাকা মেট্রো কার্যালয়ের (উত্তর) উপ-পরিচালক শামীম আহম্মেদ এ তথ্য জানান। তিনি বলেন, বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উত্তরার কিংফিসার রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করা হয়। ভবনের নিচ তলার সাবস্টেশন সংলগ্ন একটি বৃহৎ আকারের সেপটিক ট্যাংক থেকে বিপুল পরিমাণ বিয়ার ও বিদেশি মদ জব্দ করা হয়। অভিযানে বিভিন্ন বিদেশি ব্র্যান্ডের ১ হাজার ২০৮ বোতল মদ জব্দ করা হয়। এছাড়া ৮৫৪ ক্যান বিয়ার জব্দ করা হয়েছে।
তিনি আরও জানান, কিংফিসার রেস্টুরেন্টের অপরাধী চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির ছত্রছায়ায় বেপরোয়াভাবে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো। এছাড়া তারা উত্তরা এলাকায় সামাজিক পরিবেশ মারাত্নকভাবে বিষিয়ে তুলেছে বলে স্থানীয় লোকজন অভিযোগ করেন। অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ অপরাধ চক্রটিকে গ্রেফতার করায় আনন্দ উল্লাস করেন স্থানীয়রা। কিংফিসার রেস্টুরেন্ট অ্যান্ড বারের মালিক মো. মোক্তার হোসেন দেশের বাইরে থাকায় তাকে পলাতক হিসেবে এবং অন্যান্যদের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলেও জানান ডিএনসির এই কর্মকর্তা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর