April 16, 2024, 11:00 pm

২৫ বছর পর করণের ছবিতে সালমান খান

মাসুদ আলম
  • আপডেট Wednesday, May 3, 2023
  • 165 জন দেখেছে

দীর্ঘ ২৫ বছর পর ফের ধর্মা প্রোডাকশানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউড অভিনেতা সালমান খান। জানা যাচ্ছে ২০২৪-এর ঈদে নতুন ছবি আনতে চলেছে ধর্মা প্রোডাকশান। আর সেই ছবিতে থাকছেন ‘ভাইজান’। খবরটা যে পাক্কা, সে কথা ইন্ডিয়া টিভির শো ‘আপ কি আদালত’ অনুষ্ঠানে এসে নিজেই জানিয়েছেন সালমান।

সালমান খান বলেন, ‘করণ জোহর নিজেই আমাকে ধর্মা প্রোডাকশনের ছবিতে অভিনয় করার প্রস্তাব দেন। আর আমি সেই প্রস্তাবে সম্মতি দিয়েছি। পাশাপাশি যশরাজ ফিল্মসের ব্যানারে আদিত্য চোপড়ার ছবিতেও কাজ করব। দুটোই অনেক বড় প্রযোজনা সংস্থা। করণ ও আদিত্য দুজনের সঙ্গে আমি কাজ করতে আগ্রহী।’

জানা যাচ্ছে, করণ জোহরের প্রযোজনা সংস্থার ছবিটি একটি বিনোদনমূলক ছবি। যে ছবির পরিচালনার জন্য বিষ্ণু বর্ধনের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। যদিও ধর্মা প্রোডাকশানের কাছ থেকে এখনও এ বিষয়টি নিশ্চিত করা হয়নি।

এর আগে করণ জোহরের ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন সালমান। যে ছবি মুক্তি পেয়েছিল ১৯৯৮ সালে।

করণের সঙ্গে দীর্ঘ ২৫ বছর পর কাজ করতে চলেছেন ঠিকই তবে আদিত্য চোপড়ার ক্ষেত্রে সেটা নয়। সম্প্রতি যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবিতেই ক্যামিও চরিত্রে ছিলেন সালমান। তার আগেও একাধিক ছবিতে কাজ করেছেন। ‘টাইগার’ সিরিজের ছবিগুলিতে কেন্দ্রীয় চরিত্রে সালমানই রয়েছেন। সালমানকে পরবর্তীতে মনীশ শর্মার ‘টাইগার ৩’-এ দেখা যাবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর