December 6, 2023, 11:35 pm

২০২০ সালে বিয়ে করেছেন নায়ক রোশান!

মাসুদ আলম
  • আপডেট Saturday, May 6, 2023
  • 190 জন দেখেছে

তাহসিন এশা নামের এক তরুণীর সাথে ৫ বছর ধরে প্রেম করছেন ঢাকাই সিনেমার চিত্রতারকা জিয়াউল রোশান। গেল বছরের জানুয়ারিতে নিজেই বিষয়টি জানান ‘সাইকো’ খ্যাত এই নায়ক। তবে এখন শোনা যাচ্ছে, আগেই বিয়ে করেছেন রোশান-এশা!

শনিবার দুপুরে তাহসিন এশার সঙ্গে দুটি ছবি শেয়ার করেন রোশান। ক্যাপশনে লিখেন,‘যদিও অধ্যায়টা শুরু হয়েছিল অনেক আগেই…।’ ছবিতে এশার হাতে মেহেদী লাগিয়ে দিতে দেখা যায় রোশানকে। এমন ছবির পর অনেকেই প্রশ্ন রাখেন, তবে কি এটা বিয়ের ইঙ্গিত?

রোশান জানান, ২০২০ সালের ১১ জুন পারিবারিকভাবে তারা বিয়ে করেছেন। করোনাকাল সহ বিভিন্ন কারণে জানানো হয়নি বলে জানান রোশান।

এদিন ‘রক্ত’ খ্যাত এই নায়ক জানান, এশার সাথে ৫ বছরের প্রেম ছিলো। যে প্রেম ২০২০ সালে পরিণতি পায় বিয়ের মাধ্যমে। আজ শনিবার রাতে দুই পরিবারের মিলনমেলা। যে আয়োজনটি হচ্ছে একেবারে ঘরোয়া পরিসরে।

জানা গেছে, রোশানের প্রেমিকা তাহসিন এশার জন্ম ঢাকার ক্যান্টনমেন্ট এলাকায় এক সম্ভ্রান্ত পরিবারে। তিনি পড়াশোনা করেছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে।

২০১৬ সালে ‘রক্ত’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় রোশানের। সেখানে তার নায়িকা ছিলেন পরীমনি। এরপর ‘ধ্যাততেরিকি’, ‘বেপরোয়া’, ‘মেকআপ’ ও কলকাতার ‘ককপিট’, ‘অপারেশন সুন্দরবন’, ‘মুখোশ’ মুক্তি পেয়েছে। গেল ঈদে মুক্তি পেয়েছে রোশান অভিনীত ‘জ্বীন’ ও ‘পাপ’ নামের দুটি সিনেমা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর