May 28, 2024, 10:37 pm

১০০ টাকায় বাংলাদেশ-আয়ারল্যান্ড টেস্ট; টিকিট মিলবে অনলাইনেও

Reporter Name
  • আপডেট Sunday, April 2, 2023
  • 228 জন দেখেছে

খেলা প্রতিবেদক :: ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ শেষে আগামী মঙ্গলবার থেকে একমাত্র টেস্ট ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-আয়ারল্যান্ড। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ম্যাচটির টিকিট আজ ২ এপ্রিল দুপুর ২টা থেকেই অনলাইনে বিক্রি হচ্ছে। আর নির্দিষ্ট বুথে টিকিট পাওয়া যাবে ম্যাচের আগের দিন, অর্থাৎ সোমবার থেকে।

অনলাইনে টিকিট কাটতে হলে www.tigercricket.com.bd লিংকে যেতে হবে। সাইটে ঢুকে BUY TICKET ট্যাবে ক্লিক করে টিকিট কাটার আগে করতে হবে রেজিস্ট্রেশন। এ জন্য অবশ্যই একটি বৈধ জাতীয় পরিচয়পত্রের প্রয়োজন হবে। একটি আইডি দিয়ে সর্বোচ্চ দুটি টিকিট ক্রয় করা যাবে। এখানেই শেষ নয়, অনলাইনে টিকিট কাটার পর ক্রেতাকে একটি কোড দেওয়া হবে। সেই কোড এবং বৈধ জাতীয় পরিচয়পত্র নিয়ে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের নির্দিষ্ট বুথে গিয়ে সশরীরে টিকিট সংগ্রহ করতে হবে।

টিকিটের সর্বনিম্ম মূল্য রাখা হয়েছে ১০০ টাকা। এই দামে ইস্টার্ন স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে। এছাড়া উত্তর ও দক্ষিণ স্ট্যান্ডের টিকিট ২০০ টাকা, ক্লাব হাউস ৩০০, ভিআইপি স্ট্যান্ড ৫০০ আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম রাখা হয়েছে ১০০০ টাকা। স্টেডিয়ামের ১ নং গেটের পাশের বুথ থেকে অনলাইনের কোড দেখিয়ে টিকিট সংগ্রহ করা যাবে। এছাড়া বরাবরের মতো মিরপুর ইনডোর স্টেডিয়ামের বুথ থেকে সশরীরে গিয়ে টিকিট কাটা যাবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর