March 1, 2024, 11:13 am

হত্যাচেষ্টার অভিযোগে কথিত যুবলীগ নেত্রী আটক

Reporter Name
  • আপডেট Saturday, August 19, 2023
  • 46 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা :: সাভারে এক নারীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করাসহ হত্যাচেষ্টার অভিযোগে মেহনাজ মিশু নামে কথিত জেলা যুব মহিলা লীগের এক নেত্রীকে আটক করেছে পুলিশ। আজ শনিবার সাভার উপজেলা পরিষদ সংলগ্ন নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। এর আগে সকালে ভুক্তভোগী নারীর মা বাদী হয়ে আটকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।  

মেহনাজ মিশু যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারোরের সই জাল করে ঢাকা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে পরিচয় দিতেন বলে জানা গেছে। বর্তমানে যুব মহিলা লীগের কোনো কমিটিতে তিনি নেই বলে নিশ্চিত করেছেন যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারওয়ার।

ভুক্তভোগী নারীর মায়ের লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ঢাকা জেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পরিচয় দিয়ে নানা অপকর্ম করতেন মেহনাজ মিশু। তার বিরুদ্ধে এক নারীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ দায়ের করা হয়েছে। এছাড়া ওই নারীকে জোরপূর্বক নেশাদ্রব্য খাইয়ে পাঁচতলা ভবনের ছাদ থেকে ফেলে দেন তিনি। এ ঘটনায় ভুক্তভোগী গুরুতর আহত হয়ে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারওয়ার বলেন, মেহনাজ মিশু যুব মহিলা লীগের কেউ নয়। তিনি আমার সই জাল করে ঢাকা জেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পরিচয় দিতেন। তার বিরুদ্ধে আমরা সাংগঠনিক ব্যবস্থা নেবো।  

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার সহযোগিতায় তাকে আটক করা হয়েছে৷ তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর