May 21, 2024, 12:24 am

সিনেমা হলে গিয়ে ‘সুড়ঙ্গ’ দেখলেন প্রিয়তমার নির্মাতা

Reporter Name
  • আপডেট Tuesday, August 1, 2023
  • 53 জন দেখেছে

বিনোদন ডেস্ক :: ব্যাপক আলোচনার মধ্যেই এবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে জ্যামাইকা মাল্টিপ্লেক্স সিনেমাসে গিয়ে ‘সুড়ঙ্গ’ দেখলেন ‘প্রিয়তমা’র নির্মাতা হিমেল আশরাফ। সোমবার রাতে এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছেন এই পরিচালক নিজেই। ‘সুড়ঙ্গ’ সিনেমার পোস্টারের সামনে দাড়িয়ে একটি ছবি তুলে হিমেল লিখেছেন, ঢাকায় টিকেট ও সময় পাইনি বলে দেখতে পারিনি। আমেরিকা এসেই নিউইয়র্কে দেখে নিলাম সুড়ঙ্গ। 

সিনেমার অভিনয়শিল্পীদের প্রশংসা করে এই নির্মাতা আরও লেখেন, ‘নিশো ভাই দূর্দান্ত, আমি সব সময় বলতাম ভাই সিনেমায় আসেন। এমন শুরু দরকার ছিল। তমা খুব ভাল ছিল। রাফি তোমার সিগনেচার আছে, খুব যত্নে বানানো। সুমন ভাই আপনি এ প্লাস, চোখের আরাম পুরো সিনেমাজুড়ে। সিমিত দা, রিপন ভাই জোশ!’

ঈদুল আযহায় মুক্তি পাওয়া আলোচিত সিনেমা ‘সুড়ঙ্গ’। রায়হান রাফির পরিচালনায় এর মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় আফরান নিশোর। সঙ্গে জুটি বাঁধেন তমা মির্জা। বাংলাদেশে ব্যাপক সফলতার পর আমেরিকাতেও বাঙালিদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠছে এই ছবি।  দেশের বাইরে বিভিন্ন প্রেক্ষাগৃহে একযোগে চলার পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গের ৩১টি হলে মুক্তি পায় ‘সুড়ঙ্গ’। এরপর গত ২৮ জুলাই যুক্তরাষ্ট্র ও কানাডার আরও মোট ১০৮টি হলে মুক্তি পায় সিনেমাটি। 

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর