May 21, 2024, 12:35 am

সংবিধান অনুযায়ী নির্বাচন হবে : কৃষিমন্ত্রী

Reporter Name
  • আপডেট Thursday, August 31, 2023
  • 63 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ভোলা :: কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে, এর বাহিরে যাওয়ার কোনো সুযোগ নেই। ৮৫ কোটি ৮৪ লাখ টাকা ব্যয়ে চরফ্যাশনে স্থাপিত হর্টি ও টিস্যু কালচার বাংলাদেশের কৃষিতে বিপ্লব হবে জানান কৃষিমন্ত্রী।

তিনি বলেন, আওয়ামী লীগের শক্তি দেশের জনগণ। সুষ্ঠু ভোটের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। জনগণ ভোট দিলে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় যাবে। ভোট না দিলে ক্ষমতা ছেড়ে দিব।আজ বৃহস্পতিবার দুপুরে ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদের আয়োজনে ব্রজগোপাল টাউন হলে সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কৃষিমন্ত্রী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এর আগে দুপুর ১২টায় চরফ্যাশনের জাহানপুর ইউনিয়নে ২৫ একর জমিতে ৮৪ কোটি ৮৫ লাখ টাকা ব্যয়ে হর্টি কালচার ও টিস্যু কালচার সেন্টারের ভিত্তি প্রস্থর করেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।  এ সময় আরও বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক তাজুল ইসলাম পাটোয়ারী, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান ও ভোলা পুলিশ সুপার মাহিদুজ্জামান।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর