March 3, 2024, 8:22 am

শ্রীপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

Reporter Name
  • আপডেট Monday, August 14, 2023
  • 47 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের শ্রীপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী আবুল কালাম আজাদ নামের এক পল্লী চিকিৎসক নিহত হয়েছেন। আজ সোমবার উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রঙ্গিলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পল্লী চিকিৎসক আবুল কালাম আজাদ (৪০) উপজেলার বরমী ইউনিয়নের দরগারচালা গ্রামের মো. শামসুদ্দিনের ছেলে। তিনি বাড়ির পাশে স্থানীয় একটি বাজারে ফার্মেসির ব্যবসার পাশাপাশি মুলাইদ গ্রামের ইসমাইল স্পিনিং মিলস্ লিমিটেডে সহকারী মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আবুল কালাম আজাদের কারখানায় চাকরির পাশাপাশি বাড়ির পাশে একটি ফার্মেসি ব্যবসা ছিল। প্রতিদিনের মতো সোমবার সকালে এসে কারখানায় কাজে যোগ দেন। দুপুরে খাবারের বিরতির সময় মোটরসাইকেল যোগে কারখানা থেকে দরগারচালা বাড়িতে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢাকাগামী লেনে রঙ্গিলাবাজার এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে মহাসড়কে ফেলে দিলে ঢাকাগামী অপর একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা থানায় আনা হয়েছে। ঘাতক গাড়ি বাস না ট্রাক শনাক্ত করা যায়নি। নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিত্রে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর