March 2, 2024, 11:09 pm

শ্রীনগর উপজেলাকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা

Reporter Name
  • আপডেট Wednesday, August 9, 2023
  • 43 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, মুন্সীগঞ্জ :: “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুন্সীগঞ্জের শ্রীনগরে প্রধাানমন্ত্রী শেখ হাসিনা কৃর্তৃক আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ‘ক’ শ্রেণীরর ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ের (২য় ধাপ) জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন ও শ্রীনগর উপজেলাকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়েছে। এ সময় মুন্সীগঞ্জ জেলার জেলা প্রশাসক মো: জাকির হোসেন প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন। আজ বুধরার সকালে অতিরিক্ত উপজেলা নির্বাহী অফিসার আ: আউয়াল এর সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে জমি সহ ঘর প্রদান করা হয়।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা পরিষরেদর চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মসিউর রহমান মামুন,উপজেলার আওয়ামীলীগের সভাপতি হাজী তোফাজ্জল হোসেন, শ্রীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাফফাত আরা সাঈদ, মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন মাষ্ঠার, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ ও , শ্রীনগর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. আরিফ হোসেন, সাধারণ সম্পাদক মো: রেজাউল করিম রয়েল ।

উল্লেখ্য এ উপজেলায় মোট ১৫৮ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রদান করার মাধ্যমে শ্রীনগর উপজেলাকে ‘ক’ শ্রেণলীর গৃহহীন-ভূমিহীন মুক্ত ঘোষণা করবেন বলে আশা করা হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর