May 21, 2024, 1:31 am

শেহনাজ ৩৮ কোটি টাকায় বাড়ি কিনলেন

মাসুদ আলম
  • আপডেট Thursday, May 4, 2023
  • 171 জন দেখেছে

শেহনাজ গিল ভারতীয় অভিনেত্রী । রিয়েলিটি শো ‘বিগ বস’ এর ১৩তম আসরে প্রতিযোগী ছিলেন। এতে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তার রসায়ন দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছিল। তা ছাড়া পাঞ্জাবি ও হিন্দি সিনেমায় অভিনয় করেও খ্যাতি কুড়িয়েছেন এই অভিনেত্রী।

ব্যক্তিগত কারণে বহুবার খবরের শিরোনাম হয়েছেন শেহনাজ গিল। এবার মোটা অঙ্কের টাকা দিয়ে বাড়ি কিনে আলোচনায় উঠে এলেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রাম পোস্টে এ তথ্য জানিয়েছেন শেহনাজ গিল নিজেই।

শেহনাজের নতুন বাড়িটি মুম্বাইয়ে অবস্থিত। বাড়িটি ৩০ কোটি রুপিতে কিনেছেন। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ৩৮ কোটি ৭০ লাখ টাকার বেশি। বাড়িতে আগত অতিথিদের কিছু নিয়ম মেনে প্রবেশ করতে হবে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের ১৩তম আসরে প্রতিযোগী ছিলেন শেহনাজ। সেই সময় টিভি অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তার ঘনিষ্ঠতা তৈরি হয়। এরপর মুম্বাইয়ে একসঙ্গে থাকতে শুরু করেন। ভক্তরা এই জুটিকে ভালোবেসে ‘সিডনাজ’ বলে ডাকতেন। গত বছর মাত্র ৪০ বছর বয়সে হার্ট অ্যাটাকে মারা যান সিদ্ধার্থ শুক্লা।

শেহনাজ গিল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। ফরহাদ সামজি পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন— সালমান খান, পূজা হেগড়ে প্রমুখ। গত ২১ এপ্রিল মুক্তি পায় এটি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর