March 2, 2024, 11:32 pm

শিক্ষার্থীদের স্মার্ট হয়ে গড়ে উঠতে হবে: সুজিত রায় নন্দী

Reporter Name
  • আপডেট Saturday, August 12, 2023
  • 31 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, চাঁদপুর :: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব সরকার। বর্তমান শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।দেশপ্রেম আমাদের মধ্যে থাকতে হবে। মানুষের মতো মানুষ হতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ হতে হবে। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে শিক্ষার্থীদের স্মার্ট হয়ে গড়ে উঠতে হবে।

আজ নিবার দুপুরে চাঁদপুর সদরের বালিয়া ফরক্কাবাদ ডিগ্রি কলেজের হলরুমে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা সবাই শৃঙ্খলা মানবো এবং ঐক্যবদ্ধ থাকবো। তাহলে যেকোনো কাজে সফলতা অর্জন করা যাবে। আমরা প্রতিহিংসায় বিশ্বাস করি না, আমরা শান্তিতে বিশ্বাস করি। এ প্রতিষ্ঠানকে নিয়ে অনেকেই ষড়যন্ত্র করছে। যারা এই ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে। আমরা ন্যায়ের পথে আছি।  

ফরক্কাবাদ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দীলিপ চন্দ্র দাসের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী আব্দুর রব ভূঁইয়া ও দপ্তর সম্পাদক শাহআলম মিয়া প্রমুখ।  এ সময় আমন্ত্রিত অতিথি, শিক্ষক, অভিভাবক ও পরিচালনা পর্ষদের সদস্যরা উপস্থিত ছিলেন। সবশেষে বিদায়ী এইচএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনায় দোয়া করা হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর