March 2, 2024, 10:23 pm

যারা সাংস্কৃতি ও ক্রীড়া চর্চা করে তারাকখনো বিপথগামী হতে পারে না : মেহের আফরোজ চুমকি

Reporter Name
  • আপডেট Sunday, July 30, 2023
  • 43 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর:: বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, যারা সাংস্কৃতি ও ক্রীড়া চর্চা করে, তারা কখনো খারাপ কাজ করে না, বিপথগামী হতে পারে না। আজ রোববার উপজেলা শিল্পকলার উদ্বোধন শেষে শহীদ ময়েজউদ্দিন অডিটোরিয়ামে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
কালীগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুর রহমান। এ সময় কালীগঞ্জ পৌরসভার মেয়র এস.এম রবীন হোসেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাফছা নাদিয়া, গাজীপুর জেলা পরিষদের সদস্য মো. দেলোয়ার হোসেনসহ উপজেলার বিভিন্ন দপ্তর প্রধান, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সাংস্কৃতিক সংগঠন, কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
তিনি আরো বলেন, স্বাধীনতা যুদ্ধের সময় এক দিকে দেশের বীর সেনানীরা মহান যুদ্ধে যাপিয়ে পড়ে করেছিল। অন্যদিকে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের মাধ্যমে এদেশের সঙ্গীতশিল্পীরা যুদ্ধে অনুপ্রেরণা যোগায় এমন গান গে সব সময় মুক্তিযোদ্ধাদের উজ্জীবিত করেছেন অনুপ্রেরণা জুগিয়েছেন।
তিনি উপস্থিত অভিভাবকদের প্রতি অনুরোধ করে বলেন, আপনাদের সন্তানদের শুধু লেখাপড়া নয়, লেখাপড়ার পাশাপাশি শিশুরা যেন সাংস্কৃতিক ও ক্রীড়া চর্চা করতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে। কারণ একেক জন শিশুর একেক রকম প্রতিভা আছে। তাই সাংস্কৃতিক ও ক্রীড়া ক্ষেত্রে তাদের সেই প্রতিভা কাজে লাগিয়ে দেশের কল্যাণে এগিয়ে আসার সুযোগ করে দিতে হবে। পরে মেহের আফরোজ চুমকি এমপি উপজেলা শিল্পকলার সদস্যপদ গ্রহন করেন এবং সাংস্কৃতিক বিভিন্ন ক্যাটাগরিতে আগ্রহীদের মধ্যে সদস্য ফরম বিতরণ করা হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর