March 1, 2024, 11:16 am

মোনাজাতে অংশ নিতে এসে সড়ক দুর্ঘটনায় দুই মুসল্লির মৃত্যু : ১১জন আহত

Reporter Name
  • আপডেট Sunday, February 4, 2024
  • 32 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে আসার পথে টঙ্গীর ইজতেমা ময়দানের পাশে ট্রাকের ধাক্কায় অটোরিকশার আরোহী জনি (১৮) ও সোহেল (৪০) নামে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৯জন। গতকাল রোববার সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৭জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসার পথে দুজনের মৃত্যু হয়। নিহত দুজন হলেন নরসিংদীর শিবপুর উপজেলার দক্ষিণ সাধারচর গ্রামের মনির হোসেনের ছেলে জনি এবং একই গ্রামের কাজল মিয়ার ছেলে সোহেল।
নিহত জনির বাবা মনির হোসেন জানান, জনি দক্ষিণ সাদারচর হাই স্কুলের মাধ্যমিক পরীক্ষার্থী ছিলেন। বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে ভোর সাড়ে ৪টার দিকে বাড়ি থেকে বের হন জনি। একই গ্রাম থেকে তারা ১০ জন মিলে একটি মাইক্রোবাস ভাড়া করে ইজতেমার উদ্দেশে রওয়ানা হয়। এরপর সকালে ফোন কলে খবর পাই, ইজতেমা ময়দানের পাশে দুর্ঘটনায় আহত হয়েছেন তারা। তাদের ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। পরে হাসপাতালে এসে অ্যাম্বুলেন্সে ছেলের মরদেহ দেখতে পাই।
এদিকে আহত জাহিদ হাসান ও তার ভগ্নিপতি জানান, ইজতেমার ময়দানে সরাসরি মাইক্রোবাস নিয়ে যাওয়া যায় না। সেজন্য টঙ্গী মিরেরবাজার এলাকায় মাইক্রোবাস থেকে নেমে অটোরিকশা যোগে ময়দানের দিকে যাচ্ছিলেন তারা। পথে একটি ট্রাক এসে তাদের অটোরিকশাটিতে ধাক্কা দেয়।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, টঙ্গী হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স যোগে ছয়জনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তবে আসার পথে অ্যাম্বুলেন্সেই দুজন মারা গেছেন। তাদের মরদেহ দুটি জরুরি বিভাগে নামানোর আগেই আবার বাড়ির উদ্দেশ্যে নিয়ে গেছেন। বাকি আহত চারজন হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন। আহত অন্যরা টঙ্গী হাসপাতালে চিকিৎসাধীন। ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন জাহিদ হাসান (১৮), নজরুল ইসলাম (৫০), ইকবাল হোসেন ভুইয়া (৫০) ও জিসান (১৯)।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর