March 1, 2024, 10:37 am

মেসির জন্য নকশা করা ৫৫০ কোটি টাকার বাড়িতে কী কী রয়েছে 

Reporter Name
  • আপডেট Tuesday, August 29, 2023
  • 105 জন দেখেছে

ক্রীড়া নিউজ ডেস্ক :: লিওনেল মেসি যুক্তরাষ্ট্রে পৌঁছার আগেই শুরু হয়েছে ‘মেসিম্যানিয়া।’ এরপর সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে মেসিকে নিয়ে উন্মাদনা। এবার এক ভক্তের পাগলামি যেন ছাড়িয়ে গেছে সবকিছুকেই। আর্জেন্টিনার বিশ্বজয়ী ফুটবলারের জন্য এবার রাজকীয় বাড়ির নকশা করেছেন এক স্থপতি। বাড়িটির দাম প্রায় ৫৫০ কোটি টাকা। 

হোর্হে লুইস ভেলিজ নামে এক স্থপতি মেসির জন্য একটি বাড়ির নকশা করেছেন। সেই বাড়িটি হবে ‘এম’ আকৃতির। আর্জেন্টিনার বিশ্বজয়ী ফুটবলারের নামের শুরু ইংরেজিতে হয় এম দিয়ে। রাজকীয় এই বাড়ির দাম ৫০ মিলিয়ন ডলার, বাংলাদেশি মুদ্রায় তা ৫৪৭ কোটি ১৩ লাখ টাকা। বাড়ির মেঝেতে সাদা রংয়ে লেখা থাকবে মেসির নাম। আর্জেন্টাইন এই ফুটবলারের বাড়িটি হবে এক দ্বীপে। বাড়িতে ২০টি গাড়ির গ্যারেজ থাকবে। তাছাড়া এই বাড়িতে থাকছে একটি করে গেমস রুম, হোম থিয়েটার, পুল ও একটি ফুটবল মাঠ। ফুটবল মাঠে মেসি ও তাঁর সন্তানেরা খেলতে পারবে। 

ভেলিজ নামের স্থপতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বাড়ির ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটি শেষ পর্যন্ত দেখে তাঁর পোস্টে মন্তব্য করতে বলেছেন। নিজের স্বপ্নের প্রোজেক্ট নিয়ে তিনি বলেছেন, ‘রাজকীয় এই ম্যানসন হবে তিন তলা বিশিষ্ট ও জাহাজ আকৃতির দ্বীপে হবে এই বাড়ি। প্রাইভেসিসহ মেসি সব ধরনের সুবিধাও পাবেন।’ 

মায়ামির জার্সিতে এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলে ১১ গোল করেছেন মেসি ও ১ গোলে অ্যাসিস্ট করেছেন। তিন ম্যাচে করেছেন জোড়া গোল। যেখানে লিগস কাপে ক্রুজ আজুলের বিপক্ষে বদলি খেলোয়াড় হিসেবে নেমে মায়ামির জার্সিতে অভিষেক হয় মেসির। শেষ মুহূর্তে দুর্দান্ত ফ্রি কিকে অভিষেকেই গোল করেছেন তিনি। মেসি জাদুতে লিগস কাপ জিতে প্রথমবারের মতো কোনো মেজর টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয় মায়ামি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর