May 28, 2024, 4:42 am

মঠবাড়িয়ায় নিখোঁজ হওয়ার ১১ দিন পর চার ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার

Reporter Name
  • আপডেট Thursday, May 11, 2023
  • 162 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, পিরোজপুর :: পিরোজপুরের মঠবাড়িয়ায় নিখোঁজ হওয়ার ১১ দিন পর চার ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১১ মে) সকালে তথ্য প্রযুক্তির সহায়তায় নিখোঁজ হওয়া চার ছাত্রীকে ঢাকার দারুস সালাম এলাকা থেকে উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে মঠবাড়িয়া থেকে নিখোঁজ হওয়া চার শিক্ষার্থীর সন্ধান ঢাকায় পাওয়া যায়। এরপর তাদের সেখান থেকে উদ্ধার করা হয়েছে।

মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ, উপ-পরিদর্শক (এসআই) রাসেল মোল্লা ও সহকারী ইপ-পরিদর্শক (এএসআই) লাবনী আক্তার এই উদ্ধার অভিযানে অংশ নেন। বৃহস্পতিবার দুপুরে তাদের ঢাকা থেকে মঠবাড়িয়ায় নেওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল (রোববার) সকালে শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে ওই চার শিক্ষার্থী বাড়ি থেকে বের হয়। পরে তারা আর বাড়ি ফিরে আসেনি।

উদ্ধার হওয়া এক কলেজছাত্রীর মা জানান, তার মেয়ে এবং ওর এক বান্ধবী   শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগীতায় অংশ নেওয়ার জন্য প্রায়ই ২-৩ দিনের জন্য বাড়ি থেকে বিভিন্ন স্থানে যেতো। কিন্তু গত ৩০ এপ্রিল বাড়ি থেকে যাওয়ার পর তাদের ফোনও বন্ধ করে দেয়। নিখোঁজ হওয়া শিক্ষার্থীদের মধ্যে দুইজন কলেজ ও দুইজন স্কুল ছাত্রী। এ ঘটনায় ওই ছাত্রীদের অভিভাবকরা মঠবাড়িয়া থানায় পৃথক পৃথক জিডি করেন।  

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর