May 20, 2024, 11:40 pm

ভরপুর বিনোদন দিতে আসছে ‘হোটেল রিল্যাক্স’

Reporter Name
  • আপডেট Saturday, April 8, 2023
  • 202 জন দেখেছে

বিনোদন ডেস্ক :: প্রথমবারের মতো ওয়েব সিরিজ নির্মাণ করছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি। তার নির্মাণে বরাবরই থাকে হাস্যরসের ছোঁয়া। মজার ছলে গল্প বলতেই পছন্দ করেন এই নির্মাতা। এই ঈদে ভরপুর বিনোদন দিতে আসছে অমির প্রথম ওয়েব নিবেদন ‘হোটেল রিল্যাক্স’।

ওটিটিতে সাধারণত ক্রাইম, থ্রিলার ও সাসপেন্স ধাঁচের গল্প দেখানো হয়। এরকম গল্প দেখতে দেখতে হাঁপিয়ে উঠছেন দর্শক। তাদের ভিন্ন কিছু উপহার দিতেই বানানো হয়েছে সিরিজটি। অমির কথায়, ‘অবশ্যই কাজটি বিনোদনধর্মী। আমি দর্শকদের ভরপুর বিনোদন দিতে চাই। আমাদের দর্শক নিয়মিত থ্রিলারসহ অনেক গল্পের ওয়েব সিরিজ দেখেছেন, তবে আমি যেটা বানাতে চাই, হয়তো এই ধরনের গল্প আগে দেখেনি।’ সময় ও যত্ন নিয়ে কাজটি করেছেন এই নির্মাতা। তার ভাষায়, ‘দীর্ঘ দিন ধরে কাজটির জন্য প্রস্তুতি নিয়েছি। পুরোপুরি ফিল্মি এফোর্ড দিয়ে বানিয়েছি। কোনো রকম কম্প্রোমাইজ করিনি। তাই দর্শকদের বোরিং লাগার সুযোগ নেই।’

শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যায় প্রকাশিত হয়েছে হোটেল রিল্যাক্স’র ফার্স্টলুক পোস্টার। এতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পলাশ, মিশু সাব্বির, পাভেল, পারসা ইভানা, মারজুক রাসেল, শরাফ আহমেদ জীবন, চাষী আলক, শিমুল শর্মা, শিবলু, বাচ্চু, লামিমা প্রমুখ। এছাড়া অতিথি চরিত্রে দেখা যাবে চিত্রনায়িকা পূর্ণিমাকে। ছয় পর্বের ওয়েব সিরিজটি আসন্ন রোজার ঈদে বঙ্গ অ্যাপে মুক্তি পাবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর