March 1, 2024, 11:23 am

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যেতে হবে: শেখ পরশ

Reporter Name
  • আপডেট Thursday, February 8, 2024
  • 17 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা :: যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্‌ পরশ বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে বলেছেন, যারা অমানবিক ও বর্বর রাজনীতিতে অভ্যস্থ, তারা শেখ হাসিনার মানবিক বাংলাদেশ পছন্দ হবে না। তাই যারা এখনও অগ্নিসন্ত্রাস করে নিরীহ মানুষকে আগুনে পুড়িয়ে মারে- তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। স্বাধীনতাবিরোধী রাজাকার, আলবদর-আলসামস এবং যুদ্ধাপরাধীদের দোসর বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যেতে হবে। আজ জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে যুবলীগের উদ্যোগে রংপুর বিভাগের শীতার্ত মানুষের মধ্যে বিতরণের জন্য সংগঠনের জেলা প্রতিনিধিদের কাছে শীতবস্ত্র হস্তান্তর অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পরশ বলেন, বর্তমান যুবলীগের লক্ষ্য দেশে মানবিক ধারাকে গতিশীল করতে নেতৃত্ব দেওয়া। প্রতিবিপ্লবীদের প্রতিহত করে মানুষের সুখে-দুঃখে সাথী হওয়া। এই লক্ষ্যে যুবলীগ ইতোমধ্যে অনেক মানবিক কর্মসূচি বাস্তবায়ন করে ‘মানবিক যুবলীগ’-এ পরিণত হয়েছে। এই ধারা অব্যাহত থাকবে।
যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এমপির সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নেতা আবুল কালাম মো. আহসানুল হক ডিউক এমপি, তাজউদ্দিন আহমেদ, বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাইফুর রহমান সোহাগ, জয়দেব নন্দী, সাদ্দাম হোসেন পাভেল এমপি, সোহেল পারভেজ, মশিউর রহমান চপল, জাকির হোসেন বাবুল, মাইন উদ্দিন রানা ও ইসমাইল হোসেনসহ যুবলীগের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর এবং রংপুর বিভাগের সব জেলা ও মহানগরের নেতাকর্মীরা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর