June 23, 2024, 11:46 pm

বন্ধ হয়ে গেল জয়া আহসানের সিনেমার শুটিং

Reporter Name
  • আপডেট Friday, August 18, 2023
  • 53 জন দেখেছে

বিনোদন ডেস্ক  :: ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি নির্মাণ করছেন ‘দশম অবতার’ নামের নতুন সিনেমা। এতে অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান।এর মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর সৃজিতের সিনেমায় ফিরেছেন জয়া। এর আগে পরিচালকের ‘রাজকাহিনী’ ও ‘এক যে ছিল রাজা’তে অভিনয় করেছেন এই অভিনেত্রী। আসন্ন পূজায় মুক্তি পাওয়ার কথা ছিল ‘দশম অবতার’। সেই জন্য দ্রুতলয়েই চলছিল দৃশ্যধারণের কাজ। তবে শেষ পর্যায়ে এসে বন্ধ হয়ে গেছে শুটিং।  

এ বিষয়ে জানা গেছে, নির্মাতা সৃজিত বেশ অসুস্থ। জ্বর হয়েছে তার। ফলে একদিনের শুটিং বাকি থাকতেই বন্ধ করতে হয়েছে ক্যামেরা। ভারতীয় গণমাধ্যম জানায়, সিনেমাটির শেষ দিনের শুটিং হওয়ার কথা ছিল ভারতের উত্তরবঙ্গে। অংশ নেওয়ার কথা ছিল জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্যের। কিন্তু পরিচালকের অসুস্থতার কারণে তা পিছিয়ে গেছে। শোনা যাচ্ছে, আগস্ট মাসের শেষে আবারও আউটডোর শুটিংয়ের পরিকল্পনা করা হয়েছে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে।  

‘দশম অবতার’ সিনেমায় জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রূপম ইসলাম, অনুপম রায়, যিশু সেনগুপ্ত, ইন্দ্রদীপ দাশগুপ্ত। অভিনয়শিল্পীদের পাশাপাশি গানেও চমক থাকবে। আর হবে নাই বা কেন, থাকছেন রূপম, অনুপম, ইন্দ্রদীপ তিনজনই।  

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর