June 23, 2024, 11:00 pm

বঙ্গবন্ধু সমাধিতে হিরো আলমের শ্রদ্ধা

Reporter Name
  • আপডেট Tuesday, September 12, 2023
  • 48 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ :: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে এসে নতুন নাটকের জন্ম দিলেন বহুল আলোচিত ও সমালোচিত ইউটিউবার হিরো আলম। বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

হিরো আলম বলেন, তিনি আওয়ামী লীগ-বিএনপি বা অন্য কোন দলে যোগদান করেননি। তবে আগামী নির্বাচনে তিনি স্বতন্ত্রপ্রার্থী হিসেবে আর নির্বাচনে অংশ নেবেন না। আগামীতে তিনি যে কোন দলের হয়ে নির্বাচন করবেন বলে জানান।

আজ মঙ্গলবার দুপুর আড়াই’টার দিকে হিরো আলম জাতির পিতার সমাধি সৌধ বেদীতে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ আওয়ামী লীগ মনা একটি সংগঠন তাহলে কি হিরো আলম আওয়ামী লীগের লোক এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, এটা সভাপতিকে জিজ্ঞাসা করেন।

তিনি বলেন, সম্প্রতি তিনি দুবাই গিয়েছিলেন। সেখানে বসবাসরত প্রবাসীরা তাকে প্রশ্ন করেছিলেন তিনি দেশের বড় দুই রাজনৈতিক দলের নেতার সমাধিতে গিয়েছিল কি না, তখন তিনি বলেছিলেন, জিয়াউর রহমানের সমাধিতে গিয়েছেন। এ কারণেই তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতেও এসেছেন।

হিরো আলম বলেন, তাঁর জীবনের শেষ ইচ্ছা তিনি এমপি হবেন। আগামীতে বগুড়া-৬ আসন থেকে জাতীয় নির্বাচনে অংশ নিবেন। তিনি এমপি নির্বাচিত হলে বৃহৎ পরিসরে মানুষের সেবা করতে পারবেন বলে আশা প্রকাশ করেন। এরআগে হিরো আলম, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭৫ এর ১৫ আগস্টে নিহতদের রূহের মাগফেরাত কামনা করেন। এ সময় বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর