March 3, 2024, 7:47 am

বঙ্গবন্ধুর সমাধিতে এফবিসিসিআই’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

Reporter Name
  • আপডেট Friday, August 18, 2023
  • 37 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে এফবিসিসিআই’র নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে এফবিসিসিআই’র সভাপতি মো. মাহবুবুল আলমের নেতৃত্বে নবগঠিত কমিটির সদস্যরা জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
পরে তারা বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। এরপর পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের জন্য দোয়া- মোনাজাতে অংশ নেন এফবিসিসিআই’র নেতৃবৃন্দ। দোয়া-মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের অব্যাহত সমৃদ্ধি কামনায় প্রার্থনা করা হয়।
এ সময় সংগঠনের সাবেক সভাপতি শেখ ফজলে ফাহিম, নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মো. আমিন হেলালীসহ অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর এফবিসিসিআই’র সভাপতি মো. মাহবুবুল আলম পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।
এরপর গোপালগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি অ্যাডভোকেট কাজী জিন্নাত আলীর নেতৃত্বে  নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় গোপালগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি, সাধারণ সম্পাদকসহ পরিচালকরা উপস্থিত ছিলেন।
এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির পক্ষ থেকে  টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শোকাবহ আগস্টের শ্রদ্ধা নিবেদন করা হয়।
আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সভাপতি, এফবিসিসিআই’র সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদের নেতৃত্বে শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির নেতৃবৃন্দ দুপুর সাড়ে ১২ টায় টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, বঙ্গমাতা ও ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।
প্রার্থনা করা হয় শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য। পরে কাজী আকরাম উদ্দিন আহমেদ বঙ্গবন্ধু সমাধিসৌধের পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।
এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া  বরগুনা জেলা যুবলীগ, ঢাকা মেট্রোপলিটন বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ, কানাডার ব্রিটিশ কলাম্বিয়া আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন, ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শোকাবহ আগস্টের শ্রদ্ধা নিবেদন করা হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর