April 22, 2024, 6:28 pm

প্রেম ও বিয়ে বাস্তব নয় নাটক এই  নিয়ে মুখ খুললেন তাহসান-ফারিণ

Reporter Name
  • আপডেট Tuesday, April 18, 2023
  • 231 জন দেখেছে

মাসুদ আলম :: প্রেম বিয়ের গুঞ্জন নিয়ে অভিনেতা-সংগীত তারকা তাহসান খান ও অভিনেত্রী তাসনিয়া ফারিণকে নিয়ে নতুন গুঞ্জনের ডালপালা মেলেছে। বেশ কয়েকদিন ধরেই তাদের দুজনের প্রেমের খবর, এমনকি বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

গুঞ্জন না সত্যি, বিষয়টা জানতে যোগাযোগ করা হয় তাহসান ও ফারিণের সঙ্গে। ফারিণের ভাষ্য, ‘এসব বিষয় নিয়ে কথা বলতে চাই না। কারণ কথা বললে বিষয়টি অকারণেই সামনে আসবে।’ একই সুরে কথা বললেন তাহসান। তার কথায়, ‘কয়েক দিন পরপরই শোনা যায়, আমি ও ফারিণ নাকি সংসার করছি। এটা নানাভাবে অনলাইনে আসছে।

তাহলে সত্যটা কি? উত্তরে তাহসান বলেন, ‘বছর তিনেক আগে আমি ও ফারিণ একটি নাটকে অভিনয় করেছিলাম। যেটার সিক্যুয়েলও হয়। নাটকের গল্প সংসারজীবন নিয়ে। এরপর থেকে কিছু ভুঁইফোঁড় অনলাইন নাটকের গল্পটা বাস্তবের মতো করে শিরোনাম করতে থাকে। কখনো লেখা হয়, সংসারজীবনে তাহসান-ফারিণ, আবার কখনো সংসার জীবনের নতুন অধ্যায়। শুধু ক্লিকবিটের কারণেই বারবার আমাদের এভাবে সামনে আনা হয়। এটা খুবই বিব্রতকর।’

২০২১ সালের ভালোবাসা দিবসে তাহসান-ফারিণ অভিনয় করেন ‘কমলা রঙের রোদ’ নামের একটি নাটকে। শিহাব শাহীনের পরিচালনায় নাটকটি দারুণ সাড়া ফেলে দর্শক মহলে। এরপর নির্মিত হয় এর সিক্যুয়েল ‘কমলা রঙের রোদ-২’। বছরের পর বছর পেরিয়ে গেলেও সন্তান না হওয়ায় পারিপার্শ্বিক যে চাপ, তার নেতিবাচক অভিজ্ঞতাই দেখানো হয়েছিল প্রথম গল্পে। দ্বিতীয় গল্পে তাদের সংসার জীবন নিয়ে পরবর্তী চিত্র তুলে ধরা হয়। আর সেখান থেকে ‘প্রেম-বিয়ে’র গুঞ্জন শুরু।

তাহসান জানান, এই নাটকের খবর প্রকাশের সময় অনেক অনলাইন রংচং মাখিয়ে শিরোনাম করে। আসছে সব শিরোনামের কারণেই আজকের এসব গুঞ্জনের খেসারত দিতে হচ্ছে তাদের।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর