May 21, 2024, 1:56 am

ন্যান্সির পরে পুরস্কার চুরি হলো রবি চৌধুরীর বাসা থেকে

মাসুদ আলম
  • আপডেট Thursday, May 4, 2023
  • 164 জন দেখেছে

কণ্ঠশিল্পী ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ কিছু জুয়েলারি চুরি হওয়ার  ঘটনা বেশ চাঞ্চল্যের জন্ম দিয়েছিল। এবার চুরি হলো নব্বই দশকের জনপ্রিয় কণ্ঠশিল্পী রবি চৌধুরীর বাসায়।

এই গায়কের বাসা থেকে চুরি হয়েছে তার বেশ কিছু পুরস্কার। এই ঘটনায় তার ৩৫ বছর সংগীত ক্যারিয়ারের অনেক পুরস্কারই হারিয়ে ফেলেছেন বলে জানান রবি চৌধুরী।  

মন খারাপ করে রবি চৌধুরী বলেন, আমার দুটো বাসা। একটি ওয়ারিতে আরেকটি হচ্ছে বাড্ডায়। বাড্ডার বাসাটি ভাড়া দিয়েছি আমার পরিচিত একজনের কাছে। সেখানেই এই পুরস্কারগুলো রাখা ছিল। ওই বাসার অ্যাওয়ার্ডগুলো চুরি হয়েছে। যখন সেগুলো খুঁজতে গিয়ে পেলাম না, তখন দারোয়ান বলল, সে নাকি দেখেছে কাজের লোকরা অ্যাওয়ার্ডগুলো ভেঙে তামা ও পিতল বিক্রি করতে।

রবি চৌধুরী বলেন কাজের লোকদের জিজ্ঞাসা করলাম। তারা তা অস্বীকার করেছে। এমন কি তারা পবিত্র কুরআন শরীফ হাতে নিয়েও চুরির বিষয়টি অস্বীকার করেছে। ঘটনাটি কিছুদিন আগের। তাই আইনি পদক্ষেপ নেইনি। ওই ঘটনার পরপরই ফ্ল্যাটটি খালি করে ফেলি।  

রবি চৌধুরী বলেন, বাসাটি আপাতত আমারই আছে। কাউকে আর ভাড়া দেব না বলে সিদ্ধান্ত নিয়েছি। যা হারিয়েছি, তাতে শিক্ষা হয়ে গেছে। সান্ত্বনা এটুকু, ভক্ত ও শ্রোতাদের ভালোবাসা এখনো নিজের কাছেই আছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর