March 3, 2024, 10:18 pm

নারায়ণগঞ্জে ব্যাটারি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, আহত ১১

Reporter Name
  • আপডেট Saturday, July 29, 2023
  • 56 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ :: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ব্যাটারি কারখানায় ভয়াবহ বিস্ফোরণে বহুতল ভবনের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ভবনটির নিচতলার চারপাশের দেয়াল উড়ে গেছে এবং পিছনের দিকে হেলে পড়েছে। এতে অন্তত ১১ জন আহত হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৯টায় ফতুল্লার উত্তর কাশিপুর এলাকায় মুসকান মটরসে এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক ফখর উদ্দিন জানান, মুসকান মটরস কারখানায় বিস্ফোরণ ঘটেছে। এখানে ব্যাটারি তৈরি করা হয় এবং এসিডও মজুত ছিল। ধারণা করা হচ্ছে, এসিড ও ব্যাটারি থেকে বিস্ফোরণ ঘটতে পারে। তবে বিস্ফোরণটি খুবই ভয়াবহ। এরমধ্যে হাসপাতালে আমরা ১১ জনকে দগ্ধ পেয়েছি। আহত আরও বাড়তে পারে। 

তিনি আরও জানান, বিস্ফোরণে ৫ তলা ভবনের নিচতলার চার পাশের দেয়াল উড়ে গিয়ে আশপাশের একাধিক বাড়িঘরের দরজা জানালা ভেঙে চূর্ণ হয়ে গেছে। এছাড়া ভবনটি পিছনের দিকে হেলে পড়েছে। ভবনের পাশে একটি ইজিবাইক গ্যারেজ রয়েছে। সে গ্যারেজে অন্তত ৫০টি ইজিবাইক ছিল। সবকটিই দেয়াল চাপা পড়ে ভেঙে চূর্ণ হয়ে গেছে। বিষয়টি তদন্ত চলছে। জেলা প্রশাসন থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট আসবে। তাদের সাথে তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর