April 16, 2024, 10:45 pm

ডেঙ্গু মোকাবিলায় কালীগঞ্জে সচেতনতামূলক সভা

Reporter Name
  • আপডেট Wednesday, August 30, 2023
  • 67 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের কালীগঞ্জে ডেঙ্গু মোকাবিলায় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের অংশগ্রহনে সচেতনতা সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুরে বসুন্ধরা শুভসংঘ কালীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মসলিন কটন মিলস উচ্চ বিদ্যালয়ে (এমসিএম) সচেতনতা সেমিনার অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমসিএম হাই স্কুলের প্রধান শিক্ষক তাপস কুমার দাস। বসুন্ধরা শুভসংঘ কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি রানা সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বিল্লাল হোসেন, শুভসংঘের উপদেষ্টা, শিক্ষক ও সাংবাদিক আব্দুর রহমান আরমান এবং নদী কর্মী রফিক সরকার উপস্থিত ছিলেন। শুভসংঘের দফতর সম্পাদক জাহিদুল ইসলাম অয়নের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন শুভসংঘের সাধারণ সম্পাদক কিষাণ মন্ডল।

বক্তারা বলেন, ডেঙ্গু মোকাবিলায় করণীয় বিষয়গুলো তুলে ধরেন এবং চলমান ডেঙ্গু পরিস্থিতি মোকাবিলায় সামাজিক এবং ব্যক্তি পর্যায়ের সচেতনতার বিকল্প নেই বলে জানান তারা৷ এ সময় এমসিএম হাই স্কুলের শতাধিক শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক এবং বসুন্ধরা শুভসংঘ কালীগঞ্জ উপজেলা শাখার তানজিল, হাসান, আবরার ও হিমেলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর