May 28, 2024, 4:01 am

ঠাকুরগাঁওয়ে দেড় হাজার ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা আটক

Reporter Name
  • আপডেট Wednesday, May 10, 2023
  • 218 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁও :: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় দেড় হাজার পিস ইয়াবাসহ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল-মনসুরকে আটক করেছে জেলা মাকদদ্রব্য অধিদপ্তর। মঙ্গলবার বিকেলে উপজেলার ভানোর ইউনিয়নের কাঁচকালী বাজারে তার সারের দোকান থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ।গ্রেফতার আল-মনসুর বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও কলেজপাড়া এলাকার সফিউল ইসলামের ছেলে। তিনি বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে আছেন।

জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ বলেন, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের কাঁচকালী বাজারে আল-মনসুরের সারের দোকানে অভিযান চালানো হয়। এসময় তার দোকানে তল্লাশি করে ১৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

উদ্ধার অভিযানে জেলা মাকদদ্রব্য অধিদপ্তরের এসআই আজহার, তাহামুদার, কনস্টেবল আবুল খালেক, বারেক বাধন, আতিক, হাসান, ইউনুস আলী, সাবিনা ইয়াসমিন ও সালাউদ্দিন উপস্থিত ছিলেন। এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী বলেন, বিষয়টি আমি শুনি নাই। তবে ঘটনা সত্য হলে আমরা সাংগঠনিকভাবে এটার ব্যবস্থা নেব।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর