June 24, 2024, 12:40 am

টি-২০ বিশ্বকাপ আজ রাতে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান

Reporter Name
  • আপডেট Sunday, June 9, 2024
  • 21 জন দেখেছে

ক্রীড়া ডেস্ক :: বিশ্ব ক্রিকেটের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত–পাকিস্তানের মহারণ অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ রোববার রাতে।  ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপনও বলা যেতে পারে দুই দলের এই লড়াইকে। টি-২০ বিশ্বকাপে পাকিস্তান শুরুটা করেছে হোঁচট খেয়ে, তাই প্রতিপক্ষ যেই থাকুক তাদের জয় ভিন্ন অন্য কিছু ভাবার সুযোগ নেই। অন্যদিকে, প্রথম ম্যাচে জয় পাওয়া ভারত রোমাঞ্চকর এই লড়াইয়েও অবশ্যই অপরাজেয় থাকার লক্ষ্যে নামবে।
নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় শুরু হবে ম্যাচটি। সীমান্তের উত্তেজনা ও রাজনৈতিক বৈরিতার কারণে ভারত-পাকিস্তান প্রায় ১৭ বছর দ্বিপাক্ষিক কোনো সিরিজে মুখোমুখি হচ্ছে না।
টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম আসরের দুই ফাইনালিস্টের লড়াই দেখতে মুখিয়ে আছেন কিংবদন্তি ক্রিকেটার, বিশ্লেষক থেকে শুরু করে সবাই। যে অপেক্ষা বিশ্বকাপের সূচি ঘোষণার পর থেকেই শুরু।
দুই দলের মুখোমুখি লড়াইয়ে পাকিস্তানের আধিপত্য থাকলেও, বড় টুর্নামেন্টে বাবর আজমদের কাছে ভারত একটি জুজুর নাম। সংক্ষিপ্ত সংস্করণের প্রথম মেগা আসরে তারা শিরোপা খুইয়েছিল রোহিত শর্মাদের কাছে। যদিও ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির পর ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে হারিয়েছিল পাকিস্তান। তবে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে জয় গেছে ভারতীয়দের পকেটে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর