June 21, 2024, 9:48 am

টঙ্গীতে ২ ব্যক্তির লাশ উদ্ধার

Reporter Name
  • আপডেট Tuesday, August 1, 2023
  • 77 জন দেখেছে

সাথী আক্তার, টঙ্গী :: টঙ্গীতে পৃথক স্থান থেকে অজ্ঞাত ব্যক্তিসহ দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে স্থানীয় রেলওয়ে জংশন এলাকার বডিং ও টঙ্গীবাজার ব্রিজের পাশ থেকে ওই লাশ দুইটি উদ্ধার করা হয়।  নিহত একজন পটুয়াখালী জেলার দশমিনা থানার পূর্ব আলীপুর গ্রামের মৃত আবদুল করিমের ছেলে আবদুল মান্নান (৭০)। ৫৫ বছর বয়সী অপর ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। 

টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) আবুল হোসেন জানান, মান্নান নামের ওই বৃদ্ধ কয়েকদিন যাবত ভাই ভাই বডিংয়ের দোতলায় একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন। ২-৩ দিন ধরে ওই কক্ষ থেকে কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। বিষয়টি সন্দেহ হলে দুপুর ১২টার দিকে বডিংয়ের অন্যান্য লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়। লাশের শরীরে পচন ধরেছে। ধারনা করা হচ্ছে ২-৩ দিন পূর্বে তিনি বার্ধক্যজনিত কারণে তিনি মারা গেছেন।

নিহতের মেয়ে জান্নাতুল ফেরদৌস জানান, তার বাবা পেশায় একজন রং মিস্ত্রি। তিনি যেখানে কাজ পেতেন সেখানেই কাজ করতেন। ৪ মাস পূর্বে রাঙ্গামাটি থেকে টঙ্গীতে এসে কাজ করছেন। শ্বাসকষ্টজনিত রোগসহ তার শরীরে বিভিন্ন সমস্যা ছিল।

অপরদিকে একই সময়ে টঙ্গীবাজার ব্রিজের পাশে অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশে খবর দেয়। পরে টঙ্গী পূর্ব থানা পুলিশ ওই এলাকা থেকে অজ্ঞাত ব্যক্তি লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।  টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর