March 3, 2024, 7:26 am

টঙ্গীতে পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

Reporter Name
  • আপডেট Wednesday, August 9, 2023
  • 39 জন দেখেছে

সাথী আক্তার, টঙ্গী :: গাজীপুরের টঙ্গীতে মনির হোসেন নামে এক পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার নিশাত মহল্লা বস্তি থেকে লাশটি উদ্ধার করা হয়। মনির হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার মুক্তারামপুর কান্দাপাড়া গ্রামের গিয়াস উদ্দিন মিয়ার ছেলে। তিনি দুই স্ত্রীকে নিয়ে ওই বস্তিতে ভাড়া থাকতেন এবং হামিম গ্রুপের সিসিএল পোশাক কারখানায় চাকরি করেন।
এলাকাবাসী জানান, নিহত মনির হোসেন (৪০) দুই স্ত্রী আয়েশা বেগম ও খাদিজা বেগমকে নিয়ে নিশাত মহল্লা বস্তিতে ভাড়া থাকতেন। তিনি শারীরিকভাবে অসুস্থ ছিলেন। সংসারের খরচ চালাতে গিয়ে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে সুদ ও ধারে টাকা নিয়ে ঋণগ্রস্ত হয়ে পড়েন। এরই জের ধরে স্ত্রীদের সঙ্গে প্রায়ই তার কথা-কাটাকাটি ও ঝগড়ার ঘটনা হতো। একপর্যায়ে তিনি তার ভাড়া বাসার কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেন। পরে তার প্রথম স্ত্রী আয়েশা তাকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে ডাক–চিৎকার করেন। এ সময় আশপাশের লোকেরা এগিয়ে এসে দরজা ভেঙে ঘরের সিলিংয়ের সঙ্গে গামছা প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় মনিরকে দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, ‘আবেদনের প্রেক্ষিতে লাশ নিহতের স্বজনদের কাছে বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।’

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর