April 22, 2024, 1:24 pm

টঙ্গীতে দেশীয় অস্ত্রসহ এক ছিনতাইকারী গ্রেফতার

Reporter Name
  • আপডেট Monday, April 3, 2023
  • 189 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: টঙ্গীতে চিহ্নিত ছিনতাইকারী রতন মিয়া (৪০) কে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। গতকাল সোমবার রাত ৩টার দিকে টঙ্গীর দত্তপাড়া (জহির মার্কেট) এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি সুইজ গিয়ার, নাম্বার বিহীন একটি মোটরসাইকেল এবং ছিনতাইকৃত ২ হাজার ৭শত টাকা উদ্ধার করা হয়। সে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার বোরাক গ্রামের শাহ আলম মিয়ার ছেলে।
পুলিশ জানায়, অভিযুক্ত আসামি ও তার সহযোগীরা দীর্ঘদিন যাবৎ টঙ্গীর দত্তপাড়া, বর্ণমালা, তিস্তার গেট, স্টেশন রোড নতুন বাজারসহ টঙ্গী বাজারগামী ময়মনসিংহ হতে ঢাকাগামী মহাসড়কে পথচারীদের কাছ থেকে মোবাইল, নগদ টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে।
গত ৩০ মার্চ রাতে দত্তপাড়া বনমালা রোড রেলক্রসিং এলাকায় অজ্ঞাতনামা তিনজন ছিনতাইকারী একটি মোটরসাইকেল আরোহীদের দেশীয় অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে তাদের কাছ থেকে নগদ ২০ হাজার ৭০০ টাকা, একটি স্মার্ট ফোন ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনার টঙ্গী পূর্ব থানায় একটি মামলা দায়ের করা হয়। এরপর পুলিশ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে।
এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম বলেন, অভিযুক্ত আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, চোর ও চোরাই মালামাল ক্রয়-বিক্রয়কারী, কিশোর গ্যাং এবং যে কোনো দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানা পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর