March 1, 2024, 10:22 am

টঙ্গীতে ট্রেনে ডাকাতির ঘটনায় আরও ৪ ডাকাত গ্রেফতার

Reporter Name
  • আপডেট Wednesday, August 16, 2023
  • 54 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: ট‌ঙ্গীতে ট্রেন ডাকা‌তির ঘটনায় আরও ৪ ডাকাতকে গ্রেফতার ক‌রে‌ছে ঢাকা রেলও‌য়ে থানা পু‌লিশ। সোমবার মধ‌্যরা‌তে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকা রেলওয়ে পুলিশের একটি চৌকস টিম বিশেষ অভিযান পরিচালনা করে গাজীপুরের বিভিন্ন এলাকা থেকে ৪ ডাকাত‌কে গ্রেফতার করে। এর আ‌গে ডাকা‌তির ঘটনায় ৯ জন‌কে গ্রেফতার করা হয়। এ নি‌য়ে ১৩ জন‌কে গ্রেফতার করা হলো। আটক ডাকাতদের জিজ্ঞাসাবাদের তথ্যের ভিত্তিতে ও তাদের স্বীকারোক্তি মোতাবেক যাত্রী‌দের লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। গ্রেফতার আসামীদের মধ্যে রুবেল, রবিন ও মাসুদ ডাকাতির দায় স্বীকার করে মঙ্গলবার বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। 

প্রসঙ্গত, উক্ত ৪ জন আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, মাদকসহ একাধিক মামলা রয়েছে। এরা টঙ্গী এলাকার চিহ্নিত, দুর্ধর্ষ ছিনতাইকারী। ডাকাত দলের অন্যান্য সদস্যদের গ্রেফতারে বিশেষ  অভিযান পরিচালনা অব্যাহত আছে।রেলও‌য়ে ঢাকা জেলার পু‌লিশ সুপার আ‌নোয়ার হো‌সেন জানান, ট্রেনে ডাকা‌তির ঘটনায় এ পযর্ন্ত ১৩ জন‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে।

গ্রেফতারকৃত‌দের বিরু‌দ্ধে বি‌ভিন্ন থানায় ডাকা‌তিসহ একা‌ধিক মামলা র‌য়ে‌ছে। যাত্রী‌দের কাছ থে‌কে লু‌ণ্ঠিত মালামালও উদ্ধার করা হ‌চ্ছে। রেলও‌য়ে‌তে রেল পু‌লিশ সতর্কাবস্থায় আ‌ছে। যাত্রী‌দের উ‌দ্দেশে তি‌নি অপ‌রি‌চিত কোন ব‌্যক্তির কাছ থে‌কে কোন কিছু খেতে নিষেধ করেছেন। একই স‌ঙ্গে প্রয়োজ‌নে ট্রেনের জানালা বন্ধ ক‌রে রাখার নির্দেশ দেন।

তিনি বলেন, জানালার পা‌শে বসা যাত্রীদের সকর্তাবস্থা‌নে ভ্রমণ কর‌তে হ‌বে। জানালার বা‌হি‌রে হাত রাখা কিংবা জানালার পা‌শে কোন মালামাল না রাখার অনু‌রোধ ক‌রেন তিনি। 

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর