June 21, 2024, 9:44 am

গাজীপুরের টঙ্গীতে অস্ত্রসহ পাঁচজন গ্রেফতার

Reporter Name
  • আপডেট Saturday, August 12, 2023
  • 64 জন দেখেছে

স্টাফ রিপোর্টা, গাজীপুর :: গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতীকালে অস্ত্রসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার ভোর চার টার দিকে টঙ্গীর স্টেশন রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে-বরিশালের গৌরনদী থানার ইসমাইল মোল্লার ছেলে, মো. হাসান মোল্লা (৩২), নড়াইল জেলার কালিয়া থানার খড়রিয়া গ্রামের ইমারত হোসেনের ছেলে, মিজানুর রহমান সিয়াম (১৯), ময়মনসিংহের ফুলবাড়িয়ার ঘরপাড়া এলাকার মৃত: সিদ্দিকের ছেলে, মো. রিগান (১৯), টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তির আব্দুল ওরফে মুজিবের ছেলে আশরাফুল ইসলাম (২০) ও শেরপুরের খরপাড়া গ্রামের মৃত: আ. হামিদের ছেলে মো. জনি (২৫)। এসময় তাদের কাছ থেকে একটি চাপাতি, তিনটি ছুরি ও একটি সুইচ গিয়ার উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এর আগেও চুরি, ছিনতকইসহ বিভিন্ন ধরনের অপকর্মের কথা স্বীকার করে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে।
টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, ‘গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনারের দিক নির্দেশনায়, অপরাধ দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনারের তত্তাবধানে টঙ্গী পূর্ব থানার একটি টিম টঙ্গী অভিযান পরিচালনা করে। এ সময় ডাকাতির প্রস্তুতিকালে পাঁচজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
ওসি আরো জানান, টঙ্গী পূর্ব থানা এলাকার সন্ত্রসাী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, চোর ও চোরাই মালামাল ক্রয়-বিক্রয়কারী, কিশোর গ্যাং এবং যে কোনো দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানা পুলিশের অভিযান অব্যাহত আছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর