May 28, 2024, 4:07 am

চাঁদরাতে আসছে জেমসের গান

Reporter Name
  • আপডেট Saturday, April 15, 2023
  • 269 জন দেখেছে

মাসুদ আলম :: গত বছর রোজার ঈদের চাঁদ রাতে এসেছিল জেমসের নতুন গান এবারো আসছে জেমসের নতুন গান। গানটি জেমসের পক্ষ থেকে তার ভক্তদের জন্য ঈদের উপহার হিসেবে ঘোষণা দেওয়া হয়েছে।

বসুন্ধরা ডিজিটালের ফেসবুক পেজে একটি পোস্টার প্রকাশের মধ্য দিয়ে এ ঘোষণা দেওয়া হয়েছে। এর আগে ২০২২ সালে বসুন্ধরা ডিজিটালের ব্যানারে প্রকাশ হয়েছিল জেমসের ‘আই লাভ ইউ’। গানটি গায়কের সঙ্গে যৌথভাবে লিখেছিলেন বিশু। প্রখ্যাত এই গীতিকার প্রয়াত হয়েছেন সম্প্রতি।

তবে এবারের প্রকাশ হতে যাওয়া গান কে লিখেছেন তা জানা যায়নি। গানের নাম কি সেটা জানা যায়নি। গানের নাম ভক্তদের জন্য সারপ্রাইজ হিসেবে রাখা হয়েছে বলে জেমসের ম্যানেজার রুবাইয়াৎ ঠাকুর রবিন।

তিনি বলেন, ‘গেল বছরের রোজার ঈদেও জেমসের গানটি ছিল ভক্তদের জন্য চমক। সেই ধারাবাহিকতা রাখা হয়েছে এবারেও। আশা করি জেমস ভক্তরা গানটি গ্রহণ করবেন। ’

দেশের ব্যান্ড মিউজিক ইন্ডাস্ট্রিতে দীর্ঘ সময় ধরে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন জেমস। তার মধ্যে উল্লেখযোগ্য ‘তারায় তারায়’, ‘লেইস ফিতা লেইস’, ‘সুলতানা বিবিয়ানা’, ‘হতেও পারে এই দেখা শেষ দেখা’, ‘কবিতা তুমি স্বপ্নচারিণী’, ‘দুষ্টু ছেলের দল’, ‘দিদিমণি’, ‘দুঃখিনী দুঃখ করোনা’, ‘তোর সব কিছুতে নয় ছয়’, ‘বাবা কত দিন দেখি না তোমায়’, ‘গুরু ঘর বানাইলা কী দিয়া’, ‘লিখতে পারি না কোনো গান’, ‘এক নদী যমুনা’, ‘মা’, ‘বাংলাদেশ’ ইত্যাদি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর