May 28, 2024, 10:22 pm

গাজীপুর সিটি নির্বাচন: ৩০ কাউন্সিলর প্রার্থীকে শোকজ বিএনপির

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট Friday, May 12, 2023
  • 155 জন দেখেছে

বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্ত অমান্য করে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে বিএনপি নেতাকর্মীদের অংশ নেয়াদের কারণ দর্শাও নোটিশ জারি করেছে কেন্দ্রীয় বিএনপি।  দলের সিদ্ধান্ত অমান্য করে কেন তারা কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়েছেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে দলের কেন্দ্রীয় দফতরে নোটিসের জবাব দিতে বলা হয়েছে সংশ্লিষ্টদের। বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানা গেছে। 

প্রায় ৩০ বিএনপি দলীয় কাউন্সিলর প্রার্থীদের কাছে এ চিঠি হস্তান্তর করা হয়েছে। বিএনপির দলীয় কোন নেতাকর্মী মেয়র পদে অংশ না নিলেও বিএনপি পরিবার থেকে যুবদল নেতা নূরুল ইসলাম সরকারের ছেলে শাহনূর ইসলাম রনি সরকার মেয়র পদে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন। শোকজ নোটিশের যথাযথ জবাব দিতে না পারলে দলীয় পদ থেকে বহিষ্কার হতে পারেন দলীয় সিদ্ধান্ত অমান্য করে যারা গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হয়েছেন। 

চিঠিতে উল্লেখ করা হয়েছে, বর্তমান সরকারের ১৫ বছরের জুলুম অত্যাচার সহ্য করে যেখানে সকল অবৈধ নির্বাচনে অংশ নেয়া থেকে বিএনপি বিরত রয়েছে, সেখানে গাজীপুর সিটি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নেয়া দলীয় সিদ্ধান্তের পরিপন্থী কাজ করেছেন, ব্যক্তি স্বার্থ চিন্তা করে দলীয় সিদ্ধান্তকে উপেক্ষা করেছেন আপনি, ২৪ ঘন্টার মধ্যে লিখিত জবাব দিতে বলা হলো আপনাকে, নোটিসে বলেছেন দলটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট রুহুল কবির রিজভী।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর