May 28, 2024, 10:10 pm

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ইফতার করলেন জিএমপি কমিশনার

Reporter Name
  • আপডেট Monday, April 17, 2023
  • 192 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে সমাজের সুবিধা বঞ্চিত, নিপীড়িত, অসহায় শিশুদের সাথে নিয়ে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।সোমবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কর্তৃক আয়োজিত শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে ‍উপস্থিত ছিলেন, জিএমপি’র পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার) পিপিএম (বার)।

“একটি শিশুও রাস্তায় ঘুমাবে না; একটি শিশুও এভাবে মানবেতর জীবন-যাপন করবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এ অভিপ্রায় ও মহতী নির্দেশনা বাস্তবায়ন এবং সুবিধাবঞ্চিত ও বিপন্ন শিশুদের সুরক্ষায় শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র পরিচালিত হচ্ছে। এসব কেন্দ্রে ০৬ থেকে অনুর্ধ্ব ১৮ বছরের পথ শিশু, শ্রমে নিয়োজিত শিশু, মাতা-পিতার স্নেহ বঞ্চিত, গৃহকর্মে নিয়োজিত, পাচার থেকে উদ্ধার, হারিয়ে যাওয়া, বাল্য বিবাহের শিকার, নির্যাতনের শিকার শিশুদের দিবাকালীন/রাত্রিকালীন/সার্বক্ষনিক আশ্রয় ও অন্যান্য সেবা প্রদান করা হয়।

কমিশনার মহোদয় সমাজের সুবিধা বঞ্চিত, নিপীড়িত, অসহায়, নির্যাতনের শিকার শিশুদের পুনর্বাসন করে ভালোভাবে মানুষ করার জন্য সমাজসেবা অধিদপ্তরকে ধন্যবাদ জ্ঞাপন করেন । এরাই আমাদের সমাজকে একসময় সাপোর্ট এবং নেতৃত্ব দিবে তিনি এই প্রত্যাশা ব্যক্ত করেন। সমাজের অসহায়, অবহেলিত শিশুদের প্রতি সকলকে সাহানুভূতিশীল থাকার আহবান জানান। তিনি সকল শিশুদের উজ্জল ভবিষ্যৎ কামনা করেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর