June 23, 2024, 10:55 pm

গাজীপুরে ৩০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Reporter Name
  • আপডেট Tuesday, June 11, 2024
  • 14 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর সিটি করপোরেশনের কুনিয়া মধ্যপাড়া এলাকায় প্রায় ৩০০ অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। সোমবার (১০ জুন) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা প্রশাসনের সহযোগিতায় তিতাস গ্যাস কর্তৃপক্ষ অভিযান চালিয়ে এসব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে। এসময় চারজনকে তিন লাখ ৬০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।
তিতাস গ্যাসের আঞ্চলিক অফিসের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী আসাদুজ্জামান আজাদ জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহানা আফরোজের নেতৃত্বে বিভিন্ন বাসা বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই এলাকার মনির হোসেনকে এক লাখ টাকা, আয়েশা আক্তারকে ৫০ হাজার টাকা, এনামুল হক চুন্নুকে দুই লাখ টাকা এবং মামুন মির্জাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া অবৈধ সংযোগে ব্যবহৃত বিপুলসংখ্যক পাইপ, রাইজার এবং চুলা জব্দ করা হয়।
উচ্ছেদ অভিযানে তিতাসের আঞ্চলিক অফিসের উপ-ব্যবস্থাপক মো. আমিরুল ইসলাম, কে এইচ ফয়সাল আহমেদ, আমজাদ হোসেন ও শেখ জাবের নূরানী, সহকারী প্রকৌশলী হাসান আল ফয়সাল ও রাকিব হাসান, উপ-সহকারী প্রকৌশলী জুয়েল রানাসহ তিতাসের টেকনিক্যাল টিমের সদস্যরা উপস্থিত ছিলেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর