May 28, 2024, 3:09 am

গাজীপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা স্বামী পলাতক

Reporter Name
  • আপডেট Thursday, May 4, 2023
  • 138 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত নূরুল হক পলাতক রয়েছেন। আজ বৃহস্পতিবার (৪ মে) সকালে গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানার কুদ্দুসনগর এলাকা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম মোসা. আসমা আক্তার (৩৬)। তিনি চট্টগ্রামের হালিশহর এলাকার খাজার দিঘিরপাড় এলাকার মো. মোস্তফার মেয়ে। তার স্বামী মানিকগঞ্জ সদর এলাকার নূরুল হক ওরফে নূরু।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মানিকগঞ্জ সদর এলাকার নূরুল হক তার স্ত্রী আসমা আক্তারকে নিয়ে গাজীপুর মহানগরীর কুদ্দুসনগর এলাকার ভাড়া থাকতেন। দীর্ঘদিন ধরে স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর সঙ্গে নূরুলের বিবাদ চলছিল। এ নিয়ে গত ১ মে সকালে কোনাবাড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করেন নূরুল।

গত বুধবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয় বলে জানান প্রতিবেশী ভাড়াটিয়ারা। তার জেরে রাতের কোনো এক সময় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর কক্ষের বাইরে থেকে তালা ঝুলিয়ে পালিয়ে যান বলে ধারণা স্থানীয়দের। খবর পেয়ে পুলিশ বেলা সাড়ে ১১টার দিকে মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কোনাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) মাইকেল বণিক বলেন, নিহতের স্বামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর