June 23, 2024, 11:47 pm

গাজীপুরের শ্রীপুরে চলন্ত ট্রাকে পিকআপের ধাক্কা ২ জনের মৃত্যু

Reporter Name
  • আপডেট Sunday, June 2, 2024
  • 27 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের শ্রীপুরে পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা মালবোঝাই একটি ট্রাকের সঙ্গে ধাক্কায় পিকআপের চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেছেন। আজ রবিবার ভোর ৪টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে জৈনাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- চঞ্চল রায় (৩০) ও রিপন (৩৫)। নিহত চঞ্চল রায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আলীপুর গ্রামের নতেশ রায়ের ছেলে ও রিপন বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার সিদ্দিক হাওলাদারের ছেলে। আহত মামুনের (৪০) অবস্থাও সংকটাপন্ন।
স্থানীয়রা জানান, রাজধানীর মোহাম্মদপুরে মাছ ডেলিভারি দিয়ে পিকআপ ভ্যান নিয়ে চালকসহ তিনজন ময়মনসিংহের ভালুকায় ফিরছিলেন। পথে জৈনাবাজার এলাকায় পৌঁছার পর পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা মালবোঝাই একটি চলন্ত ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে পিকআপ ভ্যানের সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলে মারা যান চঞ্চল রায়। আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় রিপন ও মামুনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক রিপনকে মৃত ঘোষণা করেন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য মামুনকে ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও সংকটাপন্ন।
মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন বলেন, দুর্ঘটনায় পিকআপ ভ্যানচালকসহ দুজন নিহত হয়েছেন। নিহত দুজনের মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় আনা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর