March 1, 2024, 9:49 am

গলাচিপায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ২ জনের মৃত্যু, আহত ২০

Reporter Name
  • আপডেট Thursday, February 8, 2024
  • 19 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী :: পটুয়াখালী-গলাচিপা সড়কের বাদুরা মোড়ে মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে দুইজনের মৃত্যু হয়েছে। মৃত দুইজন হলেন- উপজেলার গজালিয়া ইউনিয়নের বেলাল কাজী (৩৫) ও রাহাত হাওলাদার (৪২)। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চারটায় এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় এ পর্যন্ত মৃত দুইজনের মধ্যে একজনর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃত আরেকজনের লাশ দেখা গেলেও এখন পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি।
গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল জানান, দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধারে ইতিমধ্যে পটুয়াখালী ফায়ার সার্ভিস ও পুলিশ একযোগে কাজ করে যাচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে চারটার দিকে আমি দুর্ঘটনা কবলিত আলকায়েদ (ইমরান এক্সক্লুসিভ) গাড়িটির পেছনে পেছনে মোটরসাইকেল চালিয়ে আমতলি যাচ্ছিলাম। হঠাৎ বাসটির সামনে একটি মোটরসাইকেল চলে আসে। আবার উল্টোদিক থেকে গ্রীন লাইনের একটি বাস আসে। মোটরসাইকেল ও বাসটিকে সাইড দিতে গিয়ে এ বাসটি উল্টে খাদে পড়ে যায়। গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন আল হেলাল বলেন, ‘খবর পেয়ে আমরা দুর্ঘটনাস্থলে আসি। উদ্ধার তৎপরতা চলমান রয়েছে। কতজনের মৃত্যু হয়েছে তা এখনও সঠিক করে বলতে পারছি না। তবে এখন পর্যন্ত একজনের লাশ উদ্ধার করা হয়েছে। অপরদিকে বাসে আরো একজনের লাশ দেখতে পাওয়া গেছে। উদ্ধার কাজ শেষ হলে বিস্তারিত বলতে পারব।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর