March 3, 2024, 9:41 am

ক্রীড়াসেবীদের আর্থিক সহায়তা দিল বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন 

Reporter Name
  • আপডেট Sunday, August 20, 2023
  • 39 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: ৬৯ জন অস্বচ্ছল ও অসুস্থ ক্রীড়াসেবীকে ৬৬ লাখ ৮০ হাজার টাকার চিকিৎসা সহায়তা দিয়েছে  বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন। আজ জাতীয় ক্রীড়াপরিষদের সম্মেলন কক্ষে প্রধান অতিথি  হিসেবে ক্রীড়াসেবীদের হাতে চিকিৎসা সহায়ত াহিসেবে আর্থিক অনুদানের চেক তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।
ফাউন্ডেশনের সচিব কৃষ্ণেন্দু সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন যুব ও ক্রীড়া সচিব ড.  মহিউদ্দীন আহমেদ।  এ সময়  শেখ বশির আহমেদসহ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। 
প্রধান অতিথি যুব  ও  ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, দেশের লাধুলাকে এগিয়ে নিতে সার্বিক সহযোগিতা করে চলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনাকালেও তিনি অসহায় দুস্থ অসচ্ছল ক্রীড়াসেবীদের সহায়তার জন্য বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনকে ৫০ কোটি টাকার সীড মানি প্রদান করেছেন। এজন্য আমরা প্রধানমন্ত্রীর কাছে অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপনকরছি।
এর আগে, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাতীয় শোক দিবস উপলক্ষে  বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যান ফাউন্ডেশন ও জাতীয় ক্রীড়া পরিষদ কর্মচারী ইউনিয়ন আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন।  প্রতিমন্ত্রী বলেন,  জাতির পিতা চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে। বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের  মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন তাঁর সুযোগ্য  কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে  জয় করে বিশ্ব সভায় একটি উন্নয়নশীল মর্যাদাবান জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। সারাবিশ্বে বাংলাদেশ  আজ উন্নয়নের  রোল মডেল। বাঙালি জাতি কৃতজ্ঞ চিত্তে আজ জাতির পিতাকে স্মরণ করছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর