June 21, 2024, 9:50 am

কাশিমপুর কারাগারে ময়লার গাড়ি থেকে দেশীয় অস্ত্র উদ্ধার, দুইজন গ্রেফতার

Reporter Name
  • আপডেট Saturday, September 2, 2023
  • 66 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর:: গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে সিটি করপোরেশনের ময়লাবাহী গাড়ি থেকে দেশীয় অস্ত্র ও গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় গাড়ির চালকসহ দুজনকে গ্রেফতার করে কারা পুলিশ। আজ শনিবার সকাল সকাল ১০টার দিকে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার সকালে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কাশিমপুর কারাগারের সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা।
গ্রেপ্তারকৃতরা হলেন-গাজীপুর মহানগরীর ছোট দেওড়া এলাকার নুরুল ইসলামের ছেলে আবু নাঈম (২৮) ও মহানগরীর শান্তি পল্লী গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. আশরাফ (৩০)।
গাজীপুর জেল সুপার সুব্রত কুমার বালা জানান, কারা অভ্যন্তরে ময়লা পরিষ্কার করার জন্য গাজীপুর সিটি করপোরেশনের গাড়ি প্রবেশ করার সময় কর্তব্যরত কারারক্ষীরা গাড়িটি তল্লাশি করে। এ সময় গাড়ির ডেস্ক কভারের নিচ থেকে ২২ ইঞ্চি লম্বা দুইটি লোহার তৈরি দা, ১০ইঞ্চি লম্বা চাকু, একটি মোবাইল, একটি ইয়ারফোন এবং কালো স্কচটেপে প্যাঁচানো ২৫০ গ্রাম গাঁজার দুটি বল জব্দ করে। পরে তাদের আটক করে কোনাবাড়ী থানায় হস্তান্তর করা হয়।
এ বিষয়ে গাজীপুর মহানগর পুলিশের কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন বলেন, ময়লা-আবর্জনা আনতে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে ঢুকছিল গাজীপুর সিটি করপোরেশনের ড্রাম ট্রাক। এ সময় গাড়িটি তল্লাশি করে কারারক্ষীরা দুজনকে আটক করে। পরে কারা কর্তৃপক্ষ ওই দুজনকে আমাদের কাছে হস্তান্তর করে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর